ইসলামী ব্যাংক বারইয়ারহাট শাখার উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচীর উদ্বোধন

287

মিরসরাই প্রতিনিধি

মিরসরাই উপজেলায় ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড বারইয়ারহাট শাখার উদ্যোগে পল্লী উন্নয়ন প্রকল্পের বৃক্ষরোপন কর্মসূচীর উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার (২০ আগস্ট) বিকেলে ব্যাংক মিলনায়তনে এভিপি এন্ড হেড অব ব্রাঞ্চ বোরহান উদ্দীন খানের সভাপতিত্বে বৃক্ষরোপন কর্মসূচীর আনুষ্ঠানিক উদ্বোধন করেন মিরসরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন।

ব্যাংকের এসিস্ট্যান্ট অফিসার আব্দুল মোমিনের কোরআন তেলাওয়াতের মধ্যদিয়ে শুরু হওয়া অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন এসপিও ও ম্যানেজার অপারেশন্স সাইদুর রহমান।

দোয়া মুনাজাত করেন এপিও একরামুল হক। পরে প্রধান অতিথিসহ অন্যান্যরা পল্লী উন্নয়ন প্রকল্পের সদস্যদের মাঝে বিভিন্ন ধরনের গাছের চারা বিতরণ করেন। এবছর ২ হাজার ৪ শত গাছের চারা বিতরণ করা হবে।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহি কর্মকর্তা রুহুল আমিন বলেন, ইসলামী ব্যাংক সামাজিক দায়বদ্ধতা থেকে যে বৃক্ষরোপন কর্মসূচী বাস্তবায়ন করছে এটি অত্যান্ত চমতকার উদ্যোগ। দীর্ঘ সময় ধরে এই ব্যাংক শুধু আর্থিক লেনদেনের মধ্যে সীমাবদ্ধ না থেকে নানা সমাজকল্যাণমূলক কর্মকান্ড পরিচালিত করে যাচ্ছে। আমি আশা করি আগামীদিনগুলোতেও ব্যাংকের সমাজসেবামূলক কর্মকান্ডগুলোর ধারাবাহিকতা অব্যাহত থাকবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here