ঈদকে ঘিরে বারইয়ারহাট রাজকুমারে নিত্যনতুন কালেকশান

468

মিরসরাই প্রতিনিধি

ঈদ যতই এগিয়ে আসছে চট্টগ্রামের মার্কেটগুলোতে বিকিকিনি বাড়ছে। দিনে ক্রেতাদের দখলে চলে যায় বিপনি বিতানগুলো। গভীর রাতেও সেই ভিড় আরো বাড়তে থাকে।

এবারের ঈদকে ঘিরে উত্তর চট্টগ্রামের বানিজ্যিক প্রাণকেন্দ্র বারইয়ারহাট পৌরসভার গ্রীণ টাওয়াারে অবস্থিত রাজকুমারে নিত্যনতুন কালেকশানের বিপুল সমাহার রয়েছে। তরুদের জন্য রুচিশীল ও আধুনিক কালেকশান রয়েছে এখানে।

রাজকুমারের পরিচালক পারভেজ খান বলেন, রাজকুমার ব্যবসাকে সম্প্রসারনের পাশাপাশি পোষাকের গুণগতমান ধরে রাখার চেষ্টা অব্যাহত রেখেছে। ফলে আমাদের ক্রেতারা বারবার আমাদের কাছে ফিরে আসছে। ক্রেতাদের সন্তুষ্ট করতে আমরা প্রাণপণ চেষ্টা করি। সীমিত লাভে অধিক বিক্রির লক্ষ্য নিয়ে আমরা অতীতের মতো কোয়ালিটিপূর্ণ পোষাক ক্রেতাদের হাতে তুলে দিতে সক্ষম। তিনি আরো বলেন এ বছর এক্সক্লুসিভ জিন্স, পেলো, টি-শার্টস, পাঞ্জাবী, পায়জামা, সকস্, টাই, মানিব্যাগ, ঘড়ি, বেল্ট এর স্পেশাল কালেকশান যথেষ্ট রয়েছে। আশা করি ক্রেতারা নিজেদের পছন্দ মতো কাপড় কিনতে সক্ষম হবে।

রাজকুমারে ঈদের কনাকাটা করতে আসা আলী আহম্মেদ বলেন, এখানে পছন্দের সবকিছু পাওয়া যায়। আনকমন কালেকশান থাকায় কিনতে খুব একটা ঝামেলা পোহাতে হয় না।আমি এখান থেকে ঈদের সব কেনাকাটা করেছি।

রাজকুমারের ম্যানেজার মোঃ তোহিদ বলেন, ঈদে ছেলেদের প্রথম পছন্দ পাঞ্জাবী। ভিবিন্ন ব্রান্ডের পাঞ্জাবীর জন্য উঠতি বয়সের ছেলেদের প্রচুর ভীড়। এছাড়া জিন্স, শার্ট, টি-শার্টের জন্য আমাদের প্রতিষ্ঠান ক্রেতাদের নজর কাড়তে সক্ষম হয়েছে।তবে এখন বিক্রি কিছুটা কম হলেও ২০ রমজানের পর ভালো বিক্রি হবে বলে আশাবাদী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here