গাজীপুরে প্রেম প্রত্যাখ্যান করায় মাদ্রাসাছাত্রীকে ছুরিকাঘাত

199

প্রেম প্রত্যাখ্যান করায় গাজীপুরের শ্রীপুর উপজেলায় এক সহপাঠীর ছুরিকাঘাতে এক মাদ্রাসাছাত্রী আহত হয়েছেন। আহত সুমাইয়া আক্তার (১৬) পটকা সিনিয়র আলিম মাদ্রাসার ১০ম শ্রেণির ছাত্রী এবং স্থানীয় পাচলটিয়া গ্রামের মো. সেলিম মিয়ার মেয়ে। স্থানীয় খোকন মিয়া জানান, মাদ্রাসায় যাওয়ার পথে বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে দুই যুবক মোটরসাইকেলযোগে গিয়ে ওই ছাত্রীর গলায় ছুরিকাঘাত করে পালিয়ে যায়। শ্রীপুর-গোসিংগা সড়কে সেরারখাল ব্রিজের উপর ওই ঘটনা ঘটে। পরে সুমাইয়া মাটিতে পড়ে গেলে এলাকাবাসী তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে পাঠায়। পরে তাকে পাঠানো গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ।

শ্রীপুর থানার ওসি মো. লিয়াকত আলী জানান, প্রেমঘটিত কারণে স্থানীয় মাটিয়াগাড়া এলাকার মো. রফিকুল ইসলামের ছেলে মো. রেদোয়ান ওই ঘটনা ঘটিয়েছে বলে জানা গেছে। ঘটনায় জড়িতকে আটকের চেষ্টা চলছে। মাদ্রাসার সহকারী মৌলভী মো. মোবারক হোসেন জানান, রেদোয়ান ও সুমাইয়া তাদের মাদ্রাসার ১০ম শ্রেণিতে পড়ে।

দীর্ঘদিন ধরে রেদোয়ান সহপাঠী সুমাইয়াকে উত্ত্যক্ত করলে তাকে সতর্ক করা হয় এবং পারিবারিক ভাবে শাসন করা হয়।এসব নিয়ে সুমাইয়া কিছুদিন মাদ্রাসায় যাওয়া বন্ধ করে দেয়। শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজের আবাসিক চিকিৎসক প্রণয় ভূষণ দাস জানান, সুমাইয়ার গলায় ধারালো অস্ত্রের আঘাতে তিন ইঞ্চি দৈর্ঘ্যের চিহ্ন রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here