চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রদল সভাপতি জুয়েলের উপর হামলার তীব্র নিন্দা জানিয়েছেন নুরুল আমিন

632

 

চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রদলের সভাপতি জাহিদুল আফছার জুয়েলের উপর পূর্ব-পরিকল্পিত সন্ত্রাসী হামলার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন বিগত জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম -১ মিরসরাই আসনে বিএনপির মনোনিত প্রার্থী সাবেক উপজেলা চেয়ারম্যান নুরুল আমিন ও মিরসরাই বিএনপি নেতৃবৃন্দ।

এক বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, ছাত্রদল নেতা জুয়েলের উপর পূর্ব পরিকল্পিত হামলা করে যারা আওয়ামী এজেন্ডা বাস্তবায়নে লিপ্ত তাদের প্রতি ঘৃণা জ্ঞাপন করেছি। দলের এই ক্লন্তিকালে যারা আওয়ামী এজেন্ডা বাস্তবায়নে দলের নিবেদিতদের উপর হামলা করেছেন তা মেনে নেয়া যায় না তাই এই হামলার সুুুষ্ঠ ও সঠিক তদন্তের মাধ্যমের দোষীদের শাস্তি প্রদানের আহ্বান জানান। বিবৃতিদাতারা হলেন মিরসরাই উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক মোহাম্মদ আলমগীর, গাজী নিজাম উদ্দিন, বারইয়ারহাট পৌরসভা বিএনপির আহবায়ক দিদারুল আলম মিয়াজী, উপজেলা যুবদলের সাবেক আহ্বায়ক শাহীনুল ইসলাম স্বপন, উপজেলা ছাত্রদল সভাপতি সভাপতি সরোয়ার হোসেন রুবেল ও সাধারণ সম্পাদক মুহাম্মদ ফরহাদ হোসাইন।

উল্লেখ্য, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশ নায়ক তারেক রহমানের নির্দেশে চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক টিমের সাথে প্রতিনিধি সভা সফল করার লক্ষে গুরুত্বপূর্ণ সভার শেষে দলীয় কর্যালয় নাসিমন ভবনের নিচে প্রতিনিধি টিমের সামনে রাত প্রায়ঃ১১.০০টায় এ অতর্কিত সন্ত্রাসী হামলার ঘটনা  ঘটে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here