চট্টগ্রাম শহর থেকে মিরসরাইয়ের যুবক নিখোঁজ

34

 

মিরসরাই প্রতিনিধি

চট্টগ্রাম শহরের ইপিজেড থানার প্রি-পোর্ট এলাকা থেকে মিরসরাইয়ের এক যুবক নিখোঁজ হয়েছে। নিখোঁজ যুবকের নাম মো. রাকিব (২২)। সে প্রি-পোর্ট এলাকায় একটি গার্মেন্টসে কর্মরত ছিলো। সোমবার (১৪ মার্চ) ভোর রাতে প্রি-পোর্টের নাজিরপারা এলাকায় তার খালার বাসা থেকে বের হয়।

নিখোঁজ রাকিবের আত্মীয় মো. আব্দুল আজিজ জানান, সোমবার ফজরের নামাজ পড়ে বাসায় অবস্থান করছিলো অফিসে যাওয়ার জন্য। সে ভেবে প্রতিদিনের মতো তার খালা তার জন্য খাবার রেড়ি করে টেবিলে রেখে রান্না ঘরে যায়। এরপর রাকিবের রুমে গিয়ে দেখে সে নেই। এছাড়া কর্মস্থলের আইডি কার্ড, মোবাইল ফোন ও মানি ব্যাগ তার বিছানায় পড়ে থাকতে দেখি। পরে বাসার আশপাশে ও পার্শ্ববর্তী সি-বিচে খোঁজাখুঁজি করা হয়। কিন্তু রাকিব কোথায় গেলে এখনও তার কোন খোঁজ পাইনি আমরা। একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত আব্দুল আজিজ আরো জানান, সে অত্যন্ত ন¤্র-ভদ্র স্বভাবের ছেলে। সে গত এক বছর ধরে আমার বাসায় রয়েছে। তার সাথে আমাদের কখনও কোন বিবেদ হয়নি।
নিখোঁজ রাকিব চট্টগ্রামের মিরসরাই উপজেলার মায়ানী ইউনিয়নের পশ্চিম মায়ানী ঘড়িমার্কেট এলাকার মুন্সি মিয়া মিস্ত্রী বাড়ির ওমান প্রবাসী জহির উদ্দিনের ছেলে।

নিখোঁজ মো. রাকিবের মা রাশেদা আক্তার জানান, রাকিব গত ১বছর ধরে চট্টগ্রামের প্রি-পোর্টে একটি গার্মেন্টসে চাকরির সুবাদে ওই এলাকায় আমার বোনের বাসায় থাকতো। রোববার তার বাবার সাথে মোবাইল ফোনে কথা বলে সে। এক পর্যায়ে বাবার সাথে রাগারাগি করে। পরের দিন সকালে সে বাসা থেকে বের হলে আর ফিরেনি। আমার ছেলেকে হারিয়ে এখন আমার উদ্বেগ উৎকণ্ঠায় দিন কাটছে। অনেক চেষ্টা করেও তার সাথে কোন ভাবে যোগাযোগ করা যাচ্ছেনা।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here