চবি প্রাক্তন ছাত্র-ছাত্রী সমিতি’৮২ এর নতুন কমিটি গঠন কফিল সভাপতি, কাজল সম্পাদক

274

 

মিরসরাই প্রতিনিধি

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় প্রাক্তন ছাত্র-ছাত্রী সমিতি’৮২ এর সাধারণ সভা ও ঈদ পুনর্মিলনী গত শনিবার চিটাগাং ক্লাব অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়। সভায় নতুন কার্যকরী কমিটির নির্বাচনে সমিতির সদস্য অধ্যক্ষ মীর কফিল উদ্দিন সভাপতি এবং ব্যাংকার শাহীন সুলতানা কাজল সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় প্রাক্তন ছাত্র-ছাত্রী সমিতি’৮২ এর সভাপতি মাহমুদ আলী রাতুলের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এলামনাই এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও চিটাগাং চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের প্রেসিডেন্ট মাহবুবুল আলম।

শুভেচ্ছা বক্তব্য রাখেন, চবি এলামনাই কর্ণধার আলা উদ্দিন আহমেদ চৌধুরী নাসিম, সহ-সভাপতি চাকুসর সাবেক ভিপি নাজিম উদ্দিন, সদস্য ও চবি ৮১ ব্যাচের সভাপতি সাহাব উদ্দিন আহমেদ।

পবিত্র কেরআন তেলাওয়াতের পর সমিতির সাধারণ সম্পাদক সাইফুদ্দিন আহমেদ সাকী সমিতির বার্ষিক প্রতিবেদন এবং অর্থ সম্পাদক মো. ইউসুফ আয়-ব্যয় বিবরণী উত্থাপন করেন। এরপর সমিতির সদস্য শীলব্রত বড়ুয়া গঠন্তন্ত্র সংশোধনের উপর প্রস্তাব আনেন।

সভায় বার্ষিক প্রতিবেদন, আয়-ব্যয় বিবরণী ও গঠনতন্ত্র সংশোধনের উপর আনীত সংশোধনী সর্বসম্মতভাবে ভাবে অনুমোদন দেওয়া হয়।

এসময় প্রধান অতিথির বক্তব্যে মাহবুবুল আলম বলেন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় প্রাক্তন শিক্ষার্থীদের স্বপ্ন ছিলো এলামনাই এসোসিয়েশন গঠন করা। আজ সেই স্বপ্ন পূরণ হয়েছে। তিনি উপস্থিত সতীর্থদের চবি এলামনাই এসোসিয়েশনের সদস্য হওয়ার আহবান জানিয়ে বলেন, ৮২ সমিতির মতো চবির অনেক ব্যাচ এখন সংগঠিত। তিনি সাধারণ সভা আয়োজন করে স্বচ্ছতা ও জবাবদিহিতার স্বার্থে সমিতির বিগত কার্যক্রম ও আয়-ব্যয় তুলে ধরার জন্য নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান।

শুভেচ্ছা বক্তব্যে নাজিম উদ্দিন ও আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম চবি সমিতি ৮২ এর কর্মকাণ্ডের প্রশংসা করেন এবং সংশ্লিষ্টদের ধন্যবাদ জানিয়ে সমিতির সফলতা কামনা করেন। তারা সফলতার সাথে দায়ীত্ব পালন করে সমিতিকে এগিয়ে নেওয়ার জন্য কমিটির বিদায়ী কর্মকর্তাদেরও ধন্যবাদ জানান। পরে সাধারণ সভায় নির্বাচিত ২১ সদস্য বিশিষ্ঠ নতুন কার্যকরী কমিটি (২০১৯-২০২১) ঘোষনা এবং নির্বাচিতদের পরিচয় করিয়ে দেওয়া হয়। এবং সব শেষে সংগীতানুষ্ঠানের আয়োজন করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here