ছাত্রদল নেত্রী নুসরাতের পরিবারের সাথে দেখা করলেন নুরুল আমিন চেয়ারম্যান

154

 

মিরসরাই প্রতিনিধি
ছাত্রদল নেত্রী নাদিয়া নুসরাতের পরিবারের সাথে দেখা করেছেন চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির যুগ্ম আহবায়ক, সাবেক উপজেলা চেয়ারম্যান নুরুল আমিন। রোববার (১৮ জুন) উপজেলার মিঠানালা ইউনিয়নে ওই কর্মীর বাড়িতে গিয়ে পরিবারের সাথে দেখা করেন এবং সমবেদনা জ্ঞাপন করেন

এসময় উপজেলা বিএনপির সদস্য সচিব গাজী নিজাম উদ্দিন, বারইয়ারহাট পৌর বিএনপির আহবায়ক দিদারুল আলম মিয়াজী, চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল নোমান।

মিরসরাই উপজেলা বিএনপির সদস্য সচিব গাজী নিজাম উদ্দিন জানান, গত ১৪ জুন চট্টগ্রামে বিএনপির তারুন্যেরে সমাবেশ শেষ করে বাড়ি ফিরতে রাত হয়ে যায়। জুনিয়র দুই ছাত্রদল কর্মীর সহায়তায় সিএনজি যোগে যাওয়ার পথে সাহজী বাজারে ছাত্রলীগ কর্মীরা তাদের পথ রোধ করে। তাকে গভীর রাত পর্যন্ত প্রথমে সিএনজিতে ও পরে পরিত্যক্ত ঘরে আটকে রেখে নুসরাতের ওপর মানসিক ও শারীরিক নির্যাতন চালায়। মেয়েটি বার বার বাঁচার জন্য থানা পুলিশকে ফোন দিলেও জোরারগঞ্জ থানা পুলিশ কোন সহযোগিতা করেনি। পরে ছাত্রলীগের কর্মীরা তাকে জোরারগঞ্জ থানায় সোপর্দ করে। থানার অফিসার ইনচার্জের সামনে এই লোমহর্ষক ঘটনার বিবরণ দিলেও পুলিশ মিথ্যা বিস্ফোরক মামলায় নুসরাতকে জেল হাজতে প্রেরণ করেছে। তিনি আরো জানান, বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী এবং চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান শামীম ভাইয়ের নুসরাত এর মায়ের সাথে দেখা করেন এবং মামলার সকল দায়িত্ব নেন গ্রহণ করেন বিগত জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম ১ মিরসরাই আসনের ধানের শীষের মনোনীত প্রার্থী নুরুল আমিন চেয়ারম্যান।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here