জোরারগঞ্জে সংসদ নির্বাচনকে সামনে রেখে উঠান বৈঠক

213

নিজস্ব প্রতিনিধি

মিরসরাইয়ে আসন্ন একাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে নির্বাচনী উঠান বৈঠকের আয়োজন করা হয়েছে। শুক্রবার (২ নভেম্বর) রাতে উপজেলার ৩ নম্বর জোরারগঞ্জ ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডে এই উঠান বৈঠকের আয়োজন করেন চট্টগ্রাম উত্তর জেলা শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দিন দিদার। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন মিরসরাই উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরী। আওয়ামীলীগ নেতা মোস্তফা ফকিরের সভাপতিত্বে উঠান বৈঠকে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা আবুল কাশেম কন্ট্রাক্টর, হাকিম আলী, মুক্তিযোদ্ধা রেজাউল করিম, ছাত্রলীগ নেতা ফাহিম উল হুদা, যুবলীগ নেতা নাজিম উদ্দিন অপু, মোহাম্মদ আলী, জোরারগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি জাহিদুল ইসলাম সুজন, যুবলীগ নেতা মঞ্জুর খাঁন, নোবেল, হারুন, মতিন, ছাত্রলীগ নেতা বিশ্বজিৎ পাল, তৈয়ব, রণি, হরি দাশ, সুকন দাশ, শুকলাল দাশ প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে জাহাঙ্গীর কবির চৌধুরী বলেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হলে এবং আগামী নির্বাচনে বিজয়ী করতে হলে তৃণমূলের মানুষের কাছে উন্নয়ন বার্তা প্রতিটি নেতাকর্মীকে পৌঁছে দিতে হবে। আওয়ামীলীগ সরকার উন্নয়নের সরকার, উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করার জন্য একাদশ সংসদ নির্বাচনেও নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে।

অনুষ্ঠানের আয়োজক নাসির উদ্দিন বলেন, মিরসরাই আসন থেকে বারবার নির্বাচিত সাংসদ গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনকে আগামী নির্বাচনে এই আসন থেকে বিপুল ভোটে বিজয়ী করতে হবে। কারণ উনার সময়ে মিরসরাইবাসী যে উন্নয়েনর ছোঁয়া পেয়েছে তা অতীতের কোন সময় হয়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here