ঝুলনপোল বেণী মাধব উচ্চ বিদ্যালয়ের সভাপতি নির্বাচিত আবু সুফিয়ান

57

 

মিরসরাই প্রতিনিধি

মিরসরাইয়ের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান ঝুলনপোল বেণী মাধব উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি পদে পুনরায় মনোনীত হয়েছেন সমাজ সেবক, রাজনীতিবিদ, শিক্ষানুরাগী আলহাজ এস এম আবু সুফিয়ান।

উপজেলা ম্যাধমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ হুমায়ুন কবির,সমাজসেবক মানিক রতন শর্মা,আবদুল্লাহ খান,এসএমস সিরাজুল ইসলাম সহ সকলের উপস্থিতিতে তিনি পরিচালনা পরিষদের সভাপতি মনোনীত হন।

অবকাঠামোগত ব্যাপক উন্নয়ন আর শিক্ষার মান উন্নত করায় অগ্রণী ভূমিকা রাখায় এ নিয়ে টানা তিনি ১১ বার বেণী মাধব উচ্চ বিদ্যালয়ের সভাপতি মনোনীত হয়ে রেকর্ড গড়েছেন।তিনি দায়িত্বপালনকালীন সময়ে বিগত ১০ বার বিদ্যালয়ের অবকাঠামো উন্নয়নের পাশাপাশি এসএসসি ফলাফলে অভূতপূর্ব সাফল্য অর্জন করেছে এবং শিক্ষক ও ছাত্র ছাত্রীদের শিক্ষাবান্ধব বিভিন্ন সুযোগ সুবিধা, ক্রীড়া ও সাংস্কৃতিক কর্মকাণ্ডে উপজেলা ও জেলায় বেশ সুনাম অর্জন করে প্রতিষ্ঠানটি।

একটানা ১১ বার সভাপতি মনোনীত হয়ে আলহাজ্ব এস এম আবু সুফিয়ান বলেন,আমি সকলের কাছে কৃতজ্ঞতা জানায় এ জন্য যে আমাকে একটা শিক্ষা প্রতিষ্ঠানের সাথে থেকে সমাজের উন্নয়ন তথা জাতির উন্নতিতে ভূমিকা রাখার সুযোগ করে দেওয়ার জন্য। পাশাপাশি স্কুলের উন্নয়ন পরিকল্পনা ও শিক্ষার মানোন্নয়নে সকলের সহযোগিতা কামনা করছি আগামী দিনগুলোতে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here