নাপিত্তাছড়া ঝর্ণা থেকে পড়ে এক পর্যটকের মৃত্যু

7

মিরসরাই প্রতিনিধি

মিরসরাইয়ের নাপিত্তাছড়া ঝর্ণার ওপর থেকে পড়ে এক পর্যটকের মৃত্যু হয়েছে। রোববার (১৯ জুন) বিকেল সাড়ে ৫টার দিকে এ ঘটনা ঘটে। খবর পেয়ে মিরসরাই থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে নিয়ে আসে। তবে নিহত ওই পর্যটকের এখনো পরিচয় মেলেনি।

মিরসরাই থানার উপ-পরিদর্শক (এসআই) রাজিব পোদ্দার জানান, নয়দুয়ারিয়া এলাকার নাপিত্তাছড়া ঝর্ণার ওপর থেকে পড়ে এক পর্যটকের মৃত্যুর খবর শুনে দ্রুত ঘটনাস্থলে ছুটে যাই। লাশ উদ্ধার করে থানায় নিয়ে এসেছি। তবে এখনো লাশের পরিচয় পাওয়া যায়নি। ওই পর্যটকের বয়স আনুমানিক ২২-২৩ হবে।

তিনি আরো জানান, স্থানীয়দের সাথে কথা বলে জানতে পেরেছি, তারা তিনজন একসাথে ঝর্ণায় ঘুরতে এসেছিলেন। কিন্তু ঘটনাস্থলে গিয়ে লাশ ছাড়া অন্য দু’জনের দেখা মেলেনি। যতটুকু মনে হচ্ছে ঝর্ণার ওপর থেকে নিচে পড়ে লোকটি মারা গেছে।

নাপিত্তাছড়া ঝর্ণার দায়িত্বে থাকা ঠিকাদারী প্রতিষ্ঠান টিএসআর ইন্টারন্যাশনালের কর্মকর্তা আয়েচ আহমেদ জানান, প্রচণ্ড বৃষ্টির কারণে আজ আমরাও টিকেট কাউন্টার বন্ধ রেখেছি। পর্যটকও খুব কম ছিল। এই তিনজন বেলা ১১টার দিকে ঝর্ণায় গেছে শুনেছি। বিকেলে খবর এলো তাদের একজন মারা গেছে। এরপর মিরসরাই থানায় খবর দিয়েছি। এই রিপোর্ট লেখার সময় রাত ১০টা পর্যন্ত মৃতের পরিচয় পাওয়া যায়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here