নাহার এগ্রো গ্রুপ দ্বিতীয় প্রফেশনাল গলফ টুর্নামেন্ট’র সমাপ্তি ও পুরস্কার বিতরণ সম্পন্ন

674

মিরসরাই প্রতিনিধি
দেশের অন্যতম পোলট্রি, ডেইরী ও ফিড শিল্প প্রতিষ্ঠান নাহার এগ্রো গ্রুপ এর সৌজন্যে দ্বিতীয় প্রফেশনাল গলফ টুর্নামেন্টের সমাপ্তি হয়েছে। বুধবার (১৩ ফেব্রুয়ারি) গলফ টুর্নামেন্ট ভাটিয়ারী গলফ এন্ড কান্ট্রি ক্লাবে অনুষ্ঠিত হয়। এ টুর্নামেন্টে দেশ সেরা ৭৩ প্রফেশনাল, অ্যামেচার ১৪ ও বিদেশী ০১ জন সহ ৮৮ জন অংশগ্রহণ করে। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ মিলিটারী একাডেমীর কমান্ড্যান্ট মেজর জেনারেল আনোয়ারুল মোমেন।
বিশেষ অতিথি ছিলেন নাহার গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোঃ রকিবুর রহমান (টুটুল)। এসময় আরো উপস্থিত ছিলেন টুর্ণামেন্ট পরিচালক ও বাংলাদেশ প্রফেশনাল গলফ এসোসিয়েশনের সহ-সভাপতি তাহের জামিল চৌধুরী, ব্রিগেডিয়ার জেনারেল মোঃ আহসানুল হক মিয়া (অব:) ক্লাবের সহ-সভাপতি (অর্থ ও প্রশাসন) ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ সামসুজ্জামান, সহ-সভাপতি মির্জা সালমান ইস্পাহানী, টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান ফরিদ উদ্দিন, গলফ ক্যাপ্টেন লিয়াকত আলী চৌধুরীসহ উদ্ধর্তন কর্মকর্তা বৃন্দ।
৪ দিনব্যাপী ভাটিয়ারী গলফ এন্ড কান্ট্রি ক্লাবের সার্বিক ব্যবস্থাপনায় ও সহযোগিতায় এই টুর্নামেন্টের আয়োজন করা হয়। টুর্নামেন্টে ১০ লক্ষ টাকার প্রাইজমানি বিতরণ করা হয়। টুনামেন্টে মোঃ শমরাট আ্যামেচার চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here