প্রজন্ম মিরসরাই’র উদ্যােগে প্রতিবন্ধিদের মাঝে রান্না করা মাংস বিতরণ

37

 

মিরসরাই প্রতিনিধি

মিরসরাইয়ে স্বেচ্ছাসেবী সংগঠন প্রজন্ম মিরসরাই ও উপজেলা প্রশাসনের উদ্যােগে প্রতিবন্ধিদের মাঝে কোরবানির রান্না করা মাংস বিতরণ করা হয়েছে।

সোমবার ( ১১ জুলাই) দুপুরে মিরসরাই উপজেলা প্রশাসন ও স্বেচ্ছসেবী সংগঠন প্রজন্ম মিরসরাই এর উদ্যোগে ১৫০ জন প্রতিবন্ধী পরিবার এর জন্য রান্না করা এসব গরু মাংস বিতরণ করা হয়।

প্রজন্ম মিরসরাই এর সভাপতি নুপুর দাশের সভাপতিত্বে, অনুষ্ঠানের আহবায়ক মো. মহসিন এর সমন্বয়ে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট আইটি বিশেষজ্ঞ মাহবুব রহমান রুহেল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক একে এম জাহাঙ্গীর ভুঁইয়া, মিরসরাই থানার ওসি কবির হোসেন, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন, সমাজসেবক প্রকৌশলী এম খায়রুল মোস্তফা, সংগঠনের পৃষ্ঠপোষক রুহি মোস্তফা,রাশেদা আক্তার মুন্নি, মিরসরাই প্রেসক্লাবের সভাপতি নুরুল আলম, সংগঠনের নির্বাহী পরিচালক ইউনূচ নূরী, মিরসরাই উপজেলা যুবলীগের সভাপতি মাইনুর ইসলাম রানা, সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল ভূঁইয়া, উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি তানভীর হোসেন চৌধুরী তপু,নুরচ্ছালাম ভুঁইয়া ফোরকান, সাংবাদিক এম মাঈন উদ্দিন, সাদমান সময়, কামরুল হাসান, সংগঠনের সাধারণ সম্পাদক ইমাম হোসেন, প্রোগ্রাম সচিব মো, রহিম উদ্দিন, সহ সভাপতি রাহুল দাশ, জুয়েল দাশ,সুজন বাপ্পি,যুগ্ন সম্পাদক মিনহাজ, তৌহিদ, সাংগঠনিক সম্পাদক ইমাম রিফাত, দপ্তর সম্পাদক সোলেমান অন্তর, যুগ্ম দপ্তর সম্পাদক আসিফ, কলেজ সম্পাদক শরীফ,সহ সংগঠনের সকল সদস্য বৃন্দ উপস্থিত ছিলেন।

সংগঠনের সভাপতি নুপুর দাশ ও অনুষ্ঠানের আহবায়ক মো. মহসিন বলেন, কোরবানির ঈদে সবাই মাংস খেলেও প্রতিবন্ধিরা বঞ্চিত থাকেন। তাদের ঘরে হয়তো সামান্য মাংস থাকতে পারে, কিন্তু শারীরিকভাবে অক্ষম হওয়ায় আমরা সাধ্য অনুযায়ী প্রতিজনকে ২ কেজি করে ১৫০ জনের মাঝে মাংস ও ডাল-ভাত বিতরণ করেছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here