ফ্ল্যাটে অবৈধ কার্যকলাপ চালানোর অভিযোগ: চট্টগ্রামে শ্রমিক লীগ নেতা আটক

226

নিউজ ডেস্ক..

চট্টগ্রাম নগরের সদরঘাট এলাকায় ফ্ল্যাটে অবৈধ কার্যকলাপ চালানোর অভিযোগে রেলওয়ের কর্মচারী শ্রমিক লীগ নেতা অলিউল্লাহ সুমনকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৮ নভেম্বর) ভোরে সদরঘাটের পূর্ব মাদারবাড়ি এলাকার একটি ফ্ল্যাট থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন সদরঘাট থানার পরিদর্শক (তদন্ত) রুহুল আমিন।

রুহুল আমিন জানান, ফ্ল্যাটে অবৈধ কার্যকলাপ চালানোর সময় নারীসহ ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। এদের মধ্যে রেলওয়ের কর্মচারী ও শ্রমিক লীগ নেতা অলিউল্লাহ সুমনও রয়েছেন।

জানা যায়, অলিউল্লাহ সুমন এক আতঙ্কের নাম। রেলওয়ে শ্রমিক লীগ নেতাদের আশ্রয়-প্রশ্রয়ে এবং বড় ভাই জামায়াত সমর্থিত রেল শ্রমিক সংগঠনের সভাপতি হওয়ার সুবাদে কাউকে পরোয়া করেন না তিনি। অফিস ফেলে দলবল নিয়ে ঘুরে বেড়ান। আতঙ্ক ছড়ান। তার বিরুদ্ধে কথায় কথায় কর্মকর্তা-কর্মচারীদের গালাগাল করার অভিযোগ রয়েছে। প্রভাব খাটিয়ে নিয়োগ-বাণিজ্য করে তিনি এখন কোটিপতি।

রেলওয়ে পূর্বাঞ্চলের সিটিএম অফিসে পিয়ন পদে চাকরিতে যোগদান করা সুমন এখন প্রধান বাণিজ্যিক কর্মকর্তার কার্যালয়ের সহকারী দাবি পরিদর্শক (এসিআই, গ্রেড-২)। দুর্নীতি দমন কমিশন (দুদক) তার জ্ঞাত আয়বহির্ভূত সম্পদের তদন্ত করছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here