বৈদ্যুতিক শর্টসার্কিটের আগুনে নিঃস্ব দুটি পরিবার, ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি

13

মিরসরাইয়ে বৈদ্যুতিক শর্টসার্কিটের আগুনে দুটি পরিবারের সব জিনিসপত্র পুড়ে ছাই হয়ে গেছে। এ ঘটনায় ১০ লাখ টাকার বেশি ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্তদের।

শনিবার (১০ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার খৈয়াছড়া ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের পূর্ব পোল মোগরা গ্রামের পেয়ারা বেগমের বাড়িতে এ ঘটনা ঘটে। পরে খবর পেয়ে মিরসরাই ফায়ার সার্ভিস ও স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে আনেন।

আগুনে ক্ষতিগ্রস্তরা হলেন ফেয়ারা বেগম ও রীনা আক্তার।

ঘরটির মালিক ফেয়ারা বেগম ও ভাড়াটে রীনা আক্তার জানান, আগুনে ঘরে থাকা স্বর্ণালংকারসহ দুই পরিবারের মূল্যবান জিনিসপত্র পুড়ে গেছে। এতে তাঁদের অন্তত ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। সবকিছু পুড়ে আমরা এখন নিঃস্ব হয়ে গেছি।

খৈয়াছড়া ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য গোপাল চন্দ্র চৌধুরী বলেন, আগুনে দুই পরিবারের সবকিছু পুড়ে ছাই হয়ে গেছে। পরনের কাপড় ছাড়া কিছুই রক্ষা করা যায়নি। আমাদের চেয়ারম্যান সবকিছু দেখে এসেছেন। ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে তাদের সহযোগিতা করা হয়েছে।

মিরসরাই ফায়ার সার্ভিস স্টেশনের স্টেশন কর্মকর্তা মো. ইমাম হোসেন পাটোয়ারী বলেন, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। প্রাথমিকভাবে ধারণা করছি বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুন লেগেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here