মাদক সম্রাজ্ঞী নাছিমা বগুড়ায় ইয়াবাসহ গ্রেফতার

116

 

 

নিজস্ব প্রতিনিধি

মাদক সম্রাজ্ঞী নাছিমা ইয়াবা বেগম (৩০) সহ বগুড়ায় গ্রেফতার হয়েছেন। রাজশাহী বিভাগীয় মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর তাকে আটক করে। এসময় তার কাছ থেকে ৮’শ পিস ইয়াবাসহ উদ্ধার করা হয়েছে।

আটককৃত নাছিমা চট্টগ্রামের মিরসরাইয়ের হাইতকান্দি ইউনিয়নের ৪ নং ওয়ার্ড কচুয়া এলাকার নুরুল হকের বড় মেয়ে। বর্তমানে চট্টগ্রাম শহরের পূর্ব মাদার বাড়ি কামাল গেইট আশিকের ভাড়া বাড়িতে থাকে।

বৃহস্পতিবার (৪ মে) রাজশাহী বিভাগীয় মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর থেকে মিরসরাই থানায় নাছিমা বেগমের বিষয়ে তদন্তের চিঠি আসে।

এজাহারে জানা যায়, বগুড়া সদর থানার নওদাপাড়া আঞ্চলিক স্কাউট প্রশিক্ষণ কেন্দ্রের সামনে মহাসড়কের পশ্চিম পাশে মাদকবিরোধী অভিযান পরিচালনা করা হয়। অভিযান চলাকালিন সময়ে ঢাকা থেকে রংপুরগামী একটি বাসে তল্লাশি চালিয়ে ৮শ পিস ইয়াবাসহ নাছিমা আক্তারকে আটক করা হয়। পরবর্তীতে তাকে বগুড়া সদর থানায় হস্তান্তর হয়।

রাজশাহী বিভাগীয় মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপপরিদর্শক মোছাদ্দেক হোসেন জানান, আটককৃত নারী প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছে সে চট্টগ্রাম ও কক্সবাজার এলাকা থেকে পাইকারে ইয়াবা ক্রয় করে সেগুলো ঢাকা,সিলেট, রাজশাহী, বগুড়াসহ দেশের বিভিন্ন জেলায় পৌঁছে দেয়। নিজ এলাকায় আপন ভাই ও বোনদের মাধ্যমে মাদক কারবারি করে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী জানান, বগুড়ায় আটককৃত নারী নাছিমা বেগম ও তার পরিবার এলাকায় চিহ্নিত মাদক কারবারি ও উশৃঙ্খল প্রকৃতির পরিবার। এলাকায় মারামারি মাদক ব্যবসায় সহ সকল অপকর্মের সাথে তারা জড়িত। প্রশাসনের উচিত পরিবারটির বিরুদ্ধে কঠোর আইনি ব্যবস্থা নেওয়া।

মিরসরাই থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি কবির হোসেন জানান, তিনি ছুটিতে আছেন। কর্মক্ষেত্রে যোগ দেয়ার পর খোঁজখবর নিয়ে ওই পরিবারের প্রতি নজরদারি বাড়াবেন ও আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here