মিরসরাইয়ের জামালপুরে মন্দিরের জায়গা বিরোধ নিয়ে দুই পক্ষের সংঘর্ষে আহত-৬

560

 


নিজস্ব প্রতিনিধি
মিরসরাইয়ে মন্দিরের জায়গা বিরোধ নিয়ে দুই পক্ষের সংঘর্ষে ৬ জন আহত হয়েছে। বৃহস্পতিবার (২৩ আগষ্ট) রাত সাড়ে ৯টায় উপজেলার জোরারগঞ্জ থানাধীন জামালপুর গ্রামে এই ঘটনা ঘটে। হামলার ঘটনায় জোরারগঞ্জ থানায় লিখিত অভিযোগ দেয়া হয়েছে। আহতরা হলো: অসিদ দে (২২), অনিক দাশ (২০), সুমন সেন (৩৬), অন্তু রায় (১৮), সংকু দে (১৮), উজ্বল সেন (৪০)।

আহত অনিক দাশের পিতা অশোক কুমার দাশ জানান, বৃহস্পতিবার রাত সাড়ে ৯টায় তার ছেলে অনিক দাশ বারইয়ারহাট বাজার থেকে বাড়ি যাওয়ার সময় জামালপুর গ্রামের সিন্ধু ও বিঞ্চুর দোকানের সামনে পথ রোধ করে উজ্জল সেন। এসময় উজ্জ্বল সেনের সাথে থাকা সাঙ্গপাঙ্গরা দেশীয় অস্ত্র নিয়ে অনিকের উপর হামলা করে। হামলার শিকার হয়ে অনিক আত্মচিৎকারে স্থানীয়রা তাকে উদ্ধার করতে আসে। এসময় উজ্জল সেন ও তার সাঙ্গপাঙ্গের হামলায় অসিদ দে, সুমন সেনসহ ৬ জন আহত। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
নাম প্রকাশে অনিচ্ছুক জামালপুর গ্রামের এক বৃদ্ধ জানান, জামালপুর কালী মন্দিরকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে ওই গ্রামে হামলা, মামলার ঘটনা ঘটে আসছে।

স্থানীয় প্রদীপ কুমার দে জানান, প্রায় ৩শ বছরের পুরোনো জামালপুর কালী মন্দিরের জায়গায় ইস্কনদের স্থান দেয়ায় এসব হামলার ঘটনা ঘটছে।

জোরারগঞ্জ থানার উপ-পরিদর্শক বিপুল চন্দ্র দেবনাথ জানান, হামলার ঘটনায় জোরারগঞ্জ থানায় উভয় পক্ষ লিখিত অভিযোগ দিয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here