মিরসরাইয়ে অগ্নিকান্ডে বসতঘর পুড়ে গেছে

73

মিরসরাই প্রতিনিধি
মিরসরাইয়ে অগ্নিকান্ডে একটি বসতঘর পুড়ে গেছে। শনিবার (৩ জুন) বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার ১১ মঘাদিয়া ইউনিয়নের ঠাকুরহাট এলাকার হিন্দু বাড়িতে এই ঘটনা ঘটে। এতে ওই বাড়ির বাবুল দাস ক্ষতিগ্রস্থ হয়েছে। ফায়ার সার্ভিস ষ্টেশনের কর্মীরা ঘটনাস্থলে পৌছার আগে সবকিছু পুড়ে ছাই হয়ে গেছে।

ক্ষতিগ্রস্থ বাবুল দাস জানান, শনিবার বিকেলে রান্না ঘরের চুলার আগুন থেকে অগ্নিকান্ডের সূত্রপাত হয়। আগুনের লেলিহান শিখা মহুর্তের মধ্যে ছড়িয়ে পড়ে। আমার ছোট ছেলের স্ত্রীর ডেলিভারির জন্য ঘরে রাখা নগদ ৫০ হাজার টাকা সহ মূল্যবান সব জিনিসপত্র পুড়ে শেষ হয়ে গেছে।

খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ছুটে যান ১১নং মঘাদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর হোসাইন মাষ্টার। তিনি তাৎক্ষণিক ক্ষতিগ্রস্থ পরিবারকে খাদ্য সামগী, নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র ও শাড়ি, লুঙ্গি, গামছা সহ বিভিন্ন জিনিস সহায়তা দিয়েছেন।

মিরসরাই ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের স্টেশনের ষ্টেশন কর্মকর্তা ইমাম হোসেন পাটোয়ারী বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে ছুটে যাই। বাবুল দাসের ঘর রক্ষা করতে না পারলেও আগুন নিয়ন্ত্রনে এনে আশপাশের বিভিন্ন ঘর রক্ষা করতে সক্ষম হয়েছি।

মঘাদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর হোসাইন মাষ্টার বলেন, আগুনে বাবুল দাসের সব শেষ হয়ে গেছে। খবর পেয়ে ওই বাড়িতে গিয়ে আমার ব্যক্তিগত তহবিল থেকে তাদের খাদ্য সামগ্রী, নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র সহায়তা দিয়েছি। পরিষদ থেকে সহায়তা প্রদান করা হবে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here