মিরসরাইয়ে ইয়াবাসহ দুই মাদক কারবারি গ্রেফতার

59

মিরসরাই প্রতিনিধি
মিরসরাইয়ে ১ হাজার ৬৫ পিস ইয়াবাসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ। উপজেলার ওয়াহেদপুর ইউনিয়নের হাদিফকিরহাট বাজার এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে মিরসরাই থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার লোহাগাড়া সদর ইউনিয়নের দরবেশহাট এলাকার ফজলুল কবিরের পুত্র মো. ইকবাল হোসেন (৩৯) ও নরসিংদী জেলার নরসিংদী সদর থানার বিরামপুর এলাকার মৃত কাজী মনিরুল ইসলামের পুত্র কাজী মো. ইয়াছিন (৪০) কে ১ হাজার ৬৫ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে মিরসরাই থানা পুলিশের একটি টিম উপজেলার ওয়াহেদপুর ইউনিয়নের হাদিফকিরহাট বাজার এলাকায় একটি অভিযান চালায়। অভিযানে ইমপেরিয়াল এক্সপ্রেস নামে একটি যাত্রীবাহী (এসি বাস) যাহার নম্বর-ঢাকা মেট্রো-ব-১৩-১৮০৩ ইয়াবাসহ ইকবাল ও ইয়াছিনকে গ্রেফতার করা হয়। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক বাজার মূল্য ৩ লক্ষ ১৯ হাজার ৫০০ টাকা।

বিষয়টি নিশ্চিত করে মিরসরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কবির হোসেন বলেন, ইয়াবা উদ্ধারের ঘটনায় গ্রেফতার দুইজনের বিরুদ্ধে থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা (নং-০৬) দায়ের করা হয়েছে। শুক্রবার সকালে তাদের আদালতে প্রেরণ করা হয়েছে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here