মিরসরাইয়ে একরাতে দুটি গরু চুরি

60

 

মিরসরাই প্রতিনিধি
মিরসরাইয়ে একরাতে দুটি চুরির ঘটনা ঘটেছে। সোমবার ( ২৯ মে) দিবাগত রাতে উপজেলার ১২ নং খৈয়াছরা ইউনিয়নের দুয়ারু গ্রামের জলিলুর রহমান বাড়ি ও একই গ্রামের নাপিত বাড়িতে এই চুরির ঘটনা ঘটে। চুরি দুটি গরুর আনুমানিক মূল্য ২ লাখ ৫০ হাজার টাকা।

গরুর মালিক মো. সিফাতুল ইসলাম সিফাত বলেন, রাত তিনটা পর্যন্ত গোয়াল ঘরে গরু ছিল। সকাল ৬টার সময় গোয়ালঘর থেকে গরু বের করতে গিয়ে দেখি গোয়াল ঘরের দরজার তালা ভাঙ্গা। ভেতরে থাকা গরু নেই। সিফাত আরও বলেন, অনেক শখের গরু এটি। রাত দিন পরিশ্রম করতেছি এই গরু নিয়ে। কোরবানে বিক্রির জন্য মোটাতাজা করতেছি। গরুটি চুরি হওয়াতে আর্থিকভাবে ক্ষতিগ্রস্থ হয়েছি। আ একই গ্রামের নাপিত বাড়ির শংকর নাথের আরেকটি গরু নিয়ে যায় চোরের দল।
খৈয়াছড়া ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের সদস্য মো. নুর উদ্দিন বলেন, আসন্ন ঈদুল আযহাকে ঘিরে গরু চুরি বাড়ছে। আমি গ্রামবাসীকে সজাগ থাকতে বলেছি।

মিরসরাই অফিসার ইনচার্জ মো. কবির হোসেন জানান, সারা রাত পুলিশের একটি টিম টহলে ছিল। ইউনিয়ন তো বড়, সব ওয়ার্ডে টহল দিতে হয়। আমি স্থানীয় চেয়ারম্যান ও মেম্বারদের মাধ্যমে সাধারণ জনসাধারনকে কোরবানীর ঈদ পর্যন্ত গরু একটু পাহারা দিয়ে রাখতে বলেছি। তিনি আরো জানান, গরু চুরির সাথে জতিদের সনাক্তকরণে পুলিশ কাজ করছে।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here