মিরসরাইয়ে গাঁজা ও ফেন্সিডিলসহ মাদক কারবারি আটক

89

মিরসরাই প্রতিনিধি
মিরসরাইয়ে পাচারের সময় গাঁজা ও ফেনসিডিলসহ এক মাদক কারবারিকে আটক করেছে জোরারগঞ্জ থানা হাইওয়ে পুলিশ। মঙ্গলবার (১৩ জুন) বিকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চট্টগ্রামমুখী লেনে সোনাপাহাড় ফিলিং স্টেশনের সামনে থেকে মাদকের চালান আটক করা হয়। এসময় মাদক বহনের কাজে ব্যবহত একটি প্রাইভেট কারও জব্দ করা হয়েছে। এসময় মিরসরাই উপজেলা ওয়াহেদপুর ইউনিয়নের গাছবাড়িয়া গ্রামের আহম্মদ আলী সওদাগর বাড়ির জসীম উদ্দিনের ছেলে বেলায়েত হোসেনে সোহেলকে (২৫) আটক করা হয়।

জোরারগঞ্জ হাইওয়ে পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার বিকেলে জোরারগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ পুলিশ পরিদর্শক সোহেল সরকারের নেতৃতে¦ চট্টগ্রামগামী একটি গাড়ি সিগনাল দিলে না দাঁড়িয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এরপর পুলিশ প্রাইভেটকার (ঢাকা মেট্টো গ, ১১-১৮১৪) ধাওয়া করে চালককে আটক করে। মাদকের চালানটি ফেনীর মুহুরীগঞ্জ এলাকা থেকে চট্টগ্রামের একেখান এলাকায় নিয়ে যাচ্ছিলো। পরে গাড়ীর পেছনের ডিকিতে থাকা ৩টি চটের বস্তায় ১০টি প্যাকেটে ১৯ কেজি গাঁজা ও ৩ টি পলিথিনের প্যাকেটে ৭৫ পিস ফেনসিডিল উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মাদকের মূল্য প্রায় ৪ লক্ষ টাকা।

এবিষয়ে জোরারগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ পুলিশ পরিদর্শক সোহেল সরকার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে আমি ফোর্স নিয়ে সোনাপাহাড় ফিলিং স্টেশন এলাকা থেকে একটি প্রাইভেটকারসহ একজন মাদক পাচারকারীকে আটক করি। উদ্ধারকৃত মাদকদ্রব্য ও ধৃত ব্যক্তির বিরুদ্ধে মামলা দায়ের করে জোরারগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here