মিরসরাইয়ে গ্রীষ্মকালীন ৫০ তম ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

136

মিরসরাই প্রতিনিধি::
মিরসরাইয়ে উপজেলা পর্যায়ে গ্রীষ্মকালীন ৫০তম আন্তঃস্কুল মাদরাসা টুর্নামেন্টের উদ্বোধন হয়েছে। শনিবার (২ সেপ্টেম্বর) সকাল ১১টায় উপজেলা স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা সমিতির উদ্যোগে আয়োজিত মিঠাছড়া উচ্চ বিদ্যালয় মাঠে এই টুর্নামেন্টের উদ্বোধনী খেলা অনুষ্ঠিত হয়েছে।

মিঠাছরা উচ্চ বিদ্যালয়ের মাঠে খেলার উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন মিরসরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান জসিম উদ্দিন। উপজেলা নির্বাহী অফিসার মাহফুজা জেরিনের সভাপতিত্বে মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা হুমায়ুন কবিরের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার (মিরসরাই সার্কেল) মো. মনিরুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান এম আলাউদ্দিন, ইসমত আরা ফেন্সি, মিরসরাই সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সামছুল আলম দিদার, মিঠাছরা উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সভাপতি মো. সাইফুল্লাহ দিদার প্রমুখ।
খেলার সার্বিক তত্ত্বাবধানে ছিলেন মিঠাছড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জামশেদ আলম। গ্রীষ্মকালীন ৫০তম আন্তঃস্কুল মাদরাসা টুর্নামেন্ট ২০২৩ এর ভেন্যু নির্বাচন করা হয়েছে মিঠাছড়া উচ্চ বিদ্যালয়।

উদ্বোধনী খেলায় ডাকঘর হযরত শাহ সুফি মাদ্রাসাকে ৩-০ গোলে হারিয়ে জয়ী হয়েছে মিঠাছরা উচ্চ বিদ্যালয় এবং বাহার চৌধুরী মাদরাসাকে ৪-০ গোলে হারিয়ে জয়ী হয়েছে মারুফ মডেল উচ্চ বিদ্যালয়।

মিরসরাই উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা হুমায়ুন কবির জানান, উপজেলা মাধ্যমিক পর্যায়ে সকল স্কুল মাদরাসার শিক্ষার্থীদের অংশগ্রহনে এবারের গ্রীষ্মকালীন ৫০তম ক্রীড়া প্রতিযোগিতার আন্তঃস্কুল মাদরাসা টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে। টুর্নামেন্টে ৩৯টি শিক্ষা প্রতিষ্ঠান অংশ নিয়েছে। আগামী ১১ সেপ্টেম্বর ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here