মিরসরাইয়ে তুচ্ছ ঘটনা নিয়ে গৃহবধুর উপর হামলার অভিযোগ

343


মিরসরাই প্রতিনিধি
মিরসরাইয়ে ছাগলে শিম গাছ খেয়ে ফেলার অভিযোগে মমতা জলদাস নামে এক গৃহবধুর উপর হামলার অভিযোগ পাওয়া গেছে। সোমবার (১০ সেপ্টেম্বর) বিকালে উপজেলার মিঠানালা ইউনিয়নের বানাতলী মধ্যম মুরাদপুর গ্রামের এঘটনা ঘটে। মারাতœক আহত অবস্থায় মমতা জলদাসকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়েছে।
আহত মমতা জলদাসের দেবর সুনীল জলদাস অভিযোগ করেন, তাদের গ্রামের একটি পুকুরের তারা দীর্ঘদনি ধরে মাছ চাষ করে আসছেন। ওই পুকুর পাড়ে সোমবার তার বৌদি (বড় ভাইয়ের স্ত্রী) তাদের ছাগল বেঁধে আসে। কিন্তু স্থানীয় জামাল উল্যা নামে একব্যক্তি ছাগলে তার শিম গাছ ফেলে অভিযোগ করে ছাগলগুলো বাড়িতে নিয়ে যায়। জামালউল্যা বাড়িতে মমতা ছাগল আনতে গেলে জামাল উল্যা, তার দুই ছেলে নোমান ও আরমান তাকে বেদম পিটিয়ে আহত করে। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। আহতের চিকিৎসা শেষে এই ব্যাপারে থানায় মামলা দায়ের করবেন বলে জানান সুনীল জলদাস।

মিরসরাই থানার পরিদর্শদ (তদন্ত) বিপুল দেবনাথ জানান, হামলায় আহত গৃহবধু মমতাকে নিয়ে তার অভিভাবকরা মামলা করতে থানায় আসে। কিন্তু আহত গৃহবধু প্রথমে চিকিৎসা প্রয়োজন বলে তাকে হাসপাতালে পাঠানো হয়েছে। চিকিৎসা শেষে মামলা দায়ের করলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here