মিরসরাইয়ে প্রতিপক্ষের বিরুদ্ধে বসতঘর পুড়ে দেয়ার অভিযোগ

255

মিরসরাই প্রতিনিধি

মিরসরাইয়ে পূর্বশত্রুতার জের ধরে প্রতিপক্ষের বিরুদ্ধে আগুন দিয়ে বসতঘর পুড়ে দেয়া ও হামলার অভিযোগ পাওয়া গেছে। উপজেলার ৭ নং কাটাছড়া ইউনিয়নের তেতৈয়া গ্রামের সিরাজ ড্রাইভারের বাড়িতে এই ঘটনা ঘটেছে। এই বিষয়ে চট্টগ্রাম চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে ভূক্তভোগী ফিরোজা বেগম বাদি হয়ে ৪জনকে আসামীকে একটি মামলা দায়ের করেছেন।

মামলার আসামীরা হলো উত্তর কাটাছড়া মোঃ আবছার, রুবেল, নাছির উদ্দিন, ফয়েজ আহাম্মদ। মামলার বাদি ফিরোজা বেগম অভিযোগ করেন, গত ২৯ ডিসেম্বর রাত আনুমানিক ১টার সময় উল্লেখিত ৪ আসামী আরো কয়েকজনকে সাথে নিয়ে আমার বসতঘরে আগুন লাগিয়ে দেয়। তখন সবাই আমার বাবার বাড়ি সীতাকুন্ডে ছিলাম। বাড়ির পাশের লোকজন থেকে আগুন লাগার খবর শুনে দ্রæত বাড়িতে এসে দেখি পুড়ে সব ছাই হয়ে গেছে।

এতে প্রায় আমার ৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়। আমি তাৎক্ষনিক বিষয়টি স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্যকে অবহিত করেছি এবং জোরারগঞ্জ থানায় একটি অভিযোগ দিয়েছি। কাটাছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম চৌধুরী হুমায়ুন ও জোরারগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। এর আগে ২৭ ডিসেম্বর ওই সন্ত্রাসীরা তেতৈয়া বাজারে আমার স্বামী সিরাজুল ইসলামের উপর হামলা করে। পরে বাজারের লোকজন ছুটে আসলে তাঁরা পালিয়ে যায়। তিনি আরো অভিযোগ করেন, আবছার, রুবেল, নাছির প্রায় আমার বাড়ি-ঘর জ্বালিয়ে দেয়ার হুমকি দিয়ে আসছিলো।

এই বিষয়ে ওই ওয়ার্ডের সদস্য মোঃ সিরাজুল ইসলাম বলেন, আগুনে বসতঘর পুড়ে যাওয়ার বিষয়টি শুনে আমি ও চেয়ারম্যান ঘটনাস্থল পরিদর্শন করেছি। তাদের সামান্য সহায়তাও করেছি। তবে কে বা কারা আগুন দিয়েছে সে বিষয়ে কিছু জানিনা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here