মিরসরাইয়ে বিএনপির ১৭ নেতা-কর্মী গ্রেফতার

171

মিরসরাই প্রতিনিধি
মিরসরাই ও জোরারগঞ্জ থানা পুলিশ অভিযান চালিয়ে বিএনপির ১৭ নেতা-কর্মীকে গ্রেফতার করেছে। শনিবার রাত থেকে রোববার দুপুর পর্যন্ত উপজেলার বিভিন্ন স্থান থেকে তাদের গ্রেফতার করা হয়। আটককৃত সবাইকে দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে। মিরসরাই থানায় গ্রেফতারকৃত হলেন মঘাদিয়া ইউনিয়নের উত্তর কচুয়া এলাকার রেজাউল করিম (৪২), তালবাড়িয়া এলাকার মো. ইউনুছ (৩১), পশ্চিম মলিয়াইশ এলাকার ওসানুল হাসান (৩০) ও একই এলাকার নাজমুল হোসেন (২৫)। জোরারগঞ্জ থানায় আটককৃতরা হলেন মিঠানালা এলাকার মোহাম্মদ রফিক উদ্দিন (৫৫), ধুম ইউনিয়নের মো. মামুন (২৫), ওসমানপুর ইউনিয়নের কামাল উদ্দিন (৫০), মোহাম্মদ জাফর (৫০), নজরুল ইসলাম নাঈম (২৫), জোরারগঞ্জ ইউনিয়নের সাকিল হোসেন সাকিব (২৫), ফারুক হোসেন (৩৫), মো. তারেক হোসেন (৩২), দুর্গাপুর ইউনিয়নের মোহাম্মদ নিজাম উদ্দিন (৫০)। বাকিদের নাম পাওয়া যায়নি।

উপজেলা যুবদলের সাবেক আহবায়ক শাহীনুল ইসলাম স্বপন অভিযোগ করেন, কোন ধরনের মামলা ছাড়া পুলিশ গ্রামে গ্রামে গিয়ে বিএনপি নিরীহ সমর্থকদের গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতদের মধ্যে অনেক বৃদ্ধ লোক রয়েছে। তাদের মিথ্যা মামলায় আটক দেখিয়ে কোর্টে প্রেরণ করা হচ্ছে। তিনি আরো অভিযোগ করেন, রোববার বিকেলে উপজেলা বিএনপি সদস্য সচিব গাজী নিজাম উদ্দিন এর বাড়িতে জোরারগঞ্জ থানা পুলিশের এস আই আরিফের নেতৃত্ব তল্লাশির নামে ঘরের বিতর তান্ডব চালায়।

জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদ হোসেন বলেন, শনিবার রাত থেকে থানার বিভিন্ন ইউনিয়নে অভিযান চালিয়ে বিএনপি ১৩ নেতা-কর্মীকে গ্রেফতার করা হয়েছে। আটককৃত সবাই বিএনপির রাজনীতির সাথে জড়িত এবং নাশকতা মামলার আসামী। রোববার দুপুরে তাদের আদালতে পাঠানো হয়েছে।

মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কবির হোসেন বলেন, বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে চার বিএনপি কর্মীকে আটক করা হয়েছে। তাঁরা বিভিন্ন মামলার আসামী। রোববার তাদের আদালতে প্রেরণ করেছি। যে কোন ধরনের নাশকতা মূলক কর্মকান্ড এড়াতে পুলিশের গ্রেফতার অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here