মিরসরাইয়ে রহমাতুল্লিল আলামীন হাফেজিয়া মাদ্রাসার উদ্বোধন

297

মিরসরাই প্রতিনিধি :::

মিরসরাই উপজেলার সদর ইউনিয়নের ৭নং ওয়ার্ডে রহমাতুল্লিল আলামীন ইসলামিক একাডেমি ও হাফেজিয়া মাদ্রাসার উদ্বোধন হয়েছে। শনিবার (১৬ ফেব্রæয়ারি) দুপুরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আনুষ্ঠানিক উদ্বোধন করেন সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি।
এসময় উপস্থিত ছিলেন সাবেক পৌর প্রশাসক আলহাজ্ব আজহারুল হক চৌধুরী নওশা মিয়া, মিরসরাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরী, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক এম সাইফুল্লাহ দিদার, মিরসরাই সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রবিউল হোসেন রবি, মাদ্রাসার প্রতিষ্ঠাতা সভাপতি মরহুম গোলাম জিলানীর পক্ষে মো. রেজাউল মোস্তফা চৌধুরী সুমন, মজহারুল হক চৌধুরী উচ্চ বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি মোজাহের হোসেন চৌধুরী সোহেল, মিরসরাই সমিতি সংযুক্ত আরব আমিরাতের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ও সমাজকর্মী জুয়েল চৌধুরী প্রমুখ।
মো. রেজাউল মোস্তফা চৌধুরী সুমন বলেন, অসহায় গরিবদের ইসলামী শিক্ষায় শিক্ষিত করার জন্য রহমাতুল্লিল আলামীন ইসলামিক একাডেমি ও হাফেজিয়া মাদ্রাসা প্রতিষ্ঠিত করা হয়েছে। নাজেরা বিভাগ ও হেফজ বিভাগ রয়েছে। বর্তমানে নাজেরা বিভাগের ৪৬ জন ও হেফজ বিভাগে ২৪ জন শিক্ষার্থী রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here