মিরসরাইয়ে সাড়ে ১২ হাজার ইয়াবা সহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

450

নিজস্ব প্রতিনিধি
মিরসরাইয়ে সাড়ে ১২ হাজার ইয়াবা সহ ৩ মাদক ব্যাবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। ১১ সেপ্টেম্বর রাত ১ টায় উপজেলার ইছামতি গ্রাম এলাকায় অভিযান চালিয়ে এসব ইয়াবা উদ্ধার করে।
র‌্যাব-৭ এর স্কোয়ার্ডন লিডার সাফায়েত জামিল ফাহিম জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী একটি যাত্রীবাহী বাসে করে বিপুল পরিমান ইয়াবা ট্যাবলেট নিয়ে চট্টগ্রাম হতে ঢাকার দিকে যাচ্ছে। পরে র‌্যাবের একটি আভিযানিক দল চট্টগ্রাম জেলার মিরসরাই থানাধীন ইছামতি গ্রামস্থ মোটর গাড়ির চাকা সারাই এর দোকানের সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপরে একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে। এসময় এস আলম (যাহার রেজিঃ নং-চট্ট মেট্রো-ব-১১-০৭৩৭) একটি বাসকে তল্লাশির জন্য সংকেত দিলে বাসের ড্রাইভার র‌্যাবের চেকপোস্টের সামনে এসে থেমে যায়।
তাৎক্ষনিক র‌্যাব সদস্যরা গাড়ি এবং যাত্রী তল্লাশি শুরু করলে বাসের ভিতর থেকে ৩ যাত্রী ব্যক্তি বের হয়ে দৌড়ে পালানো চেষ্টা করে। এসময় র‌্যাব সদস্যরা ধাওয়া করে মুন্সিগঞ্জের লৌহজং থানার মৌছা মান্দ্রা (কাজির পাগলা) গ্রামের ইমান আলীর পুত্র মোঃ সৈকত (২৫), মৃত রজব আলীর পুত্র মো. সোহাগ (৩৫), মো. আবুল কালামের পুত্র মো. ইমরান (২৪)। পরবর্তীতে আটককৃত আসামীদের দেহ এবং হাতে থাকা ব্যাগ তল্লাশি করে ১২ হাজার ৩শ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ আসামীদেরকে গ্রেপ্তার করা হয়। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য ৬১ লক্ষ ৫১ হাজার টাকা।
গ্রেপ্তারকৃত আসামী এবং উদ্ধারকৃত মাদক সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে মিরসরাই থানায় হস্তান্তর করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here