মিরসরাইয়ে স্কুল ছাত্রীকে উত্যক্ত করার অভিযোগে ৪ বখাটে আটক

388


মিরসরাই প্রতিনিধি


মিরসরাইয়ের ধুমে স্কুল ছাত্রীকে উত্যক্ত করার অভিযোগে ৪ বখাটেকে আটক করেছে জোরারগঞ্জ থানা পুলিশ। শনিবার তাদের আটক করা হয়। আটকৃকতরা হলো বখাটে ইমাম হোসেন (২০), আবু সায়েদ (১৯), রূপম (১৬) ও মামুন (১৮)।

জানা গেছে, তারা দীর্ঘদিন ধরে উপজেলার ধুম ইউনিয়নের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের স্কুলে আসা যাওয়ার পথে উত্যক্ত করে আসছিল। শনিবার ২০ জুলাই সকাল সাড়ে ৯ টার দিকে গোলকের হাট পাঞ্জুবের নেছে উচ্চ বালিকা বিদ্যালয়ের নবম শ্রেনীর এক শিশু ছাত্রীকে স্কুলে আসার পথে গোলকের হাট-মিনা বাজার রাস্তার মাথায় পথ রোধ করে অশ্লিল আচারণ করলে উক্ত শিক্ষার্থী বিষয়টি প্রধান শিক্ষককে জানায়।

প্রধান শিক্ষক বিষয়টি বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আনিসুর রহমানকে অবগত করে ওই ছাত্রীকে ছুটি দিয়ে দেন। স্কুল ছুটির পরে বখাটে ইমাম হোসেন সঙ্গীদের নিয়ে উক্ত ছাত্রীর পিচু পিচু তার বাড়ীর সামনে চলে যায়। এসময় স্থানীয় জনতা ওই ছাত্রীর অভিযোগ শুনে বখাটেদের গনধোলাই দেয়। এলাবাসীর খবর পেয়ে স্কুল কমিটির সভাপতি আনিসুর রহমান বখাটেদেরকে স্থানীয় চেয়ারম্যানের কাছে সোপর্দ করেন। পরে চেয়ারম্যান আবুল খায়ের মোঃ জাহাঙ্গীর ভুঁইয়া পুলিশে খবর দিলে জোরারগঞ্জ থানা পুলিশ হাতে নাতে ১জনকে এবং অভিযান চালিয়ে আরো ২জনকে আটক করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here