মিরসরাইয়ে স্বপ্নতরী ৭১ ঈদ উৎসব অনুষ্ঠিত

193

মিরসরাই প্রতিনিধি

মিরসরাইয়ে স্বপ্নতরী ৭১ ঈদ উৎসব সম্পন্ন হয়। সবার মাঝে ছড়িয়ে যাক ঈদ আনন্দ এ প্রতিপাদ্য সামনে রেখে বৃহস্পতিবার (৩০ মে) খৈয়াছড়া উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে এ আয়োজন সম্পন্ন হয়। ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশি। আর ঈদের আনন্দ প্রবল কাজ করে শিশুমনে। সুবিদাবঞ্চিত ও দরিদ্র শিশুদের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করতে স্বপ্নতরীর এ ব্যতিক্রমধর্মী আয়োজন। ১০০ জন সুবিদাবঞ্চিত শিশুর জন্য ঈদ বস্ত্রের আয়োজন করে সংগঠনটি। কোরআন তিলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠানের সুচনা করেন ধর্মীয় সম্পাদক মোবারক হোসেন। স্বপ্নতরী ৭১ এর সভাপতি খান মুহাম্মদ মুস্তফার সভাপতিত্বে ও যুগ্ম সাধারন সম্পাদক শাহনেওয়াজ অভির সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি শেখ আতাউর রহমান। প্রধান অতিথির বক্তব্যে শেখ আতাউর রহমান সংগঠনের এমন মানবতার সেবামূলক কাজের প্রশংসা করেন এবং ৭১ এর চেতনা ধারন করে সংগঠন পরিচালনার বার্তা দেন।
অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, খৈয়াছড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ হেসেন, ১২ নং খৈয়াছড়া ইউনিয়নের চেয়ারম্যান জাহেদ ইকবাল চৌধুরী, স্বপ্নতরী ৭১ এর উপদেষ্টা মোহাম্মদ সাজ্জাদ হোসেন, ইউসাম সভাপতি মুজাহিদুল ইসলাম, দুর্বার প্রগতি সংগঠনের অর্থ সম্পাদক আল হায়দার, ১২ নং ইউনিয়ন যুবলীগের সভাপতি শরিফ উদ্দিন,
সহ সভাপতি শহিদুল ইসলাম, আলোর দিশারী সংগঠনের সাধারন সম্পাদক আজমল হোসেন। স্বপ্নতরী ৭১ এর পক্ষ থেকে স্বাগত বক্তব্য রাখেন, কার্যকরী কমিটির সহ সভাপতি ওমর ফারুক সাকিব, অর্থ সম্পাদক নুরুন নবী, সভাপতি খান মুহাম্মদ মোস্তফা,সেমিনার বিষয়ক সম্পাদক এম. জাবেদ হোসাইন। এছাড়া উপস্থিত ছিলেন প্রচার ও প্রকাশনা সম্পাদক হোসাইন আপন, যুগ্ম- প্রচার ও প্রকাশনা সম্পাদক মাহমুদুল হাসান, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক এ এইচ তুহিন, দপ্তর সম্পাদক রাতু্ল ইসলাম, যুগ্ম- দপ্তর সম্পাদক তাসকিন আহমেদ শিহাব, যুগ্ম- ধর্মীয় সম্পাদক মোবারক হোসাইন। সাধারন সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন মাইমুনা, হাসানাত জামিল, অনিক হাসান, রুপম ইসলাম, রফিক ভূইয়া, তানভীর হাসান, শাহরিয়ার ইমন, তাওসিফ শিফন, সাজ্জাদ হোসাইন, সাখাওয়াত হোসাইন, তানভীর চৌধুরী, শরীফুল ইসলাম, হৃদয় দাশ, কার্তিক দাশ, মিনহাজ, শরীফ, রাকিন, শওকত, আমজাদ, রোহান, সজীব, আবদুস সালাম, রুপম ইসলাম সহ প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here