মিরসরাইয়ে হিতকরী’র নির্বাচন অনুষ্ঠিত সভাপতি নয়ন সম্পাদক ফিরোজ

294


মিরসরাই প্রতিনিধি
মিরসরাইয়ে সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন হিতকরী’র নতুন কমিটি গঠন করা হয়েছে। সোমবার (২২ এপ্রিল) বিকেলে উপজেলার আবুতোরাবস্থ হিতকরী পাঠগৃহে উক্ত কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়। হিতকরী’র নির্বাহী সদস্য মোঃ হাসান বিল্লাহ প্রধান নির্বাচন কমিশনের দায়িত্ব পালন করেন। সহকারী নির্বাচন কমিশন ছিলেন নির্বাহী সদস্য আবু জাহেদ পল্লব, নুরুচ্ছালাম ভূইয়া ফোরকান।
নির্বাচন সার্বিক তত্বাবধানে ছিলেন প্রতিষ্ঠাতা পরিচালক মুহাম্মদ শহিদুল ইসলাম রয়েল। এসময় উপস্থিত এবং দেশ বিদেশে থাকা সদস্যরা অনলাইনে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। এতে সভাপতি নির্বাচিত হয় নিয়াজুল ইসলাম নয়ন। এবং টানা তৃতীয়বারের মতো সাধারন সম্পাদক নির্বাচিত হয় ফিরোজ মাহমুদ।
আগামী তিন বছরের জন্য ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। অন্যান্য পদে নির্বাচিত হয়েছেন যারা। যথাক্রমে নিরীক্ষক ইফতেখার হাসনাইন রুমন, যুগ্ম নিরীক্ষক ইমাম হোসেন ফরহাদ, যুগ্ম নিরীক্ষক আবদুর রব আনোয়ার, সিনিয়র সহ-সভাপতি আবদুল আজিজ, সিনিয়র যুগ্ম সম্পাদক জহির উদ্দিন রনি, সাংগঠনিক সম্পাদক শাহরুখ খান নিলয়, অর্থ সম্পাদক আবদুল কাইয়ুম রনি, সহ-অর্থ সম্পাদক ওসমান গনি রাশেদ, দপ্তর সম্পাদক রাকিবুল হাসান তুহিন, হিতকরী প্রবাস সম্পাদক মামুন নজরুল, প্রবাস সহ-সম্পাদক মোঃ সালাউদ্দিন, অনলাইন সম্পাদক মঞ্জুরুল ইসলাম ইভান, অনলাইন সহ-সম্পাদক সাজ্জাদ হোসেন অপু, উত্তরসূরী সম্পাদক মুজাহিদুল ইসলাম, ছাত্রী বিষয়ক সম্পাদিকা শাহরিমা তাবাচ্ছুম পুতুল, প্রচার ও গণসংযোগ সম্পাদক মর্তুজা চৌধুরী, হিতকরী পাঠগৃহ সম্পাদক রাহাত শাহরিয়ার জয়, পাঠগৃহ সহ-সম্পাদক, সাজ্জাদ হোসেন ইভান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here