মিরসরাইয়ে ২’শ ক্ষুদ্র নৃগোষ্ঠীর মাঝে শান্তিনীড়ের শীতবস্ত্র বিতরণ

31

 

নিজস্ব প্রতিনিধি

মিরসরাইয়ে স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন শান্তিনীড়ের উদ্যোগে ক্ষুদ্র নৃগোষ্ঠীর ২’শ পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। শনিবার (১৩ জানুয়ারি) বিকালে উপজেলার হিঙ্গুলী ইউনিয়নের রসুলপুর আশ্রয়ণ প্রকল্প এবং করেরহাট ইউনিয়নের সাইবেনীখিল রুপাইধন ত্রিপুরা প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে এই শীতবস্ত্র কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে। এক টুকরো শীতের কাপড় যার নাই, সে বুঝে শীতের কষ্ট- এ শ্লোগানে বরাবরের ন্যায় এবারও অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে শীতের কম্বল পৌঁছে দিয়েছে সংগঠনটি।
শান্তিনীড়ের সমাজ কল্যাণ সম্পাদক মো. শওকত হোসেন ও কার্যনির্বাহি সদস্য রাজু কুমার দে’র পরিচালনায় উক্ত কার্যক্রমে উপস্থিত ছিলেন, সংগঠনটির সভাপতি ইঞ্জিনিয়ার আশরাফ উদ্দিন সোহেল, সহ-সভাপতি মুহাম্মদ দিদারুল আলম, সাধারণ সম্পাদক মৃদুল দাশ, যুগ্ম-সম্পাদক শেখ কামরুল হাসান নিজামী পলাশ, সহ-সাধারণ সম্পাদক মাঈন উদ্দিন শামীম, নলকো ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি কমল ত্রিপুরা, ইউপি সদস্য জামাল উদ্দিন, ইউপি সদস্য কামরুজ্জামান, সাইবেনিখিল পাড়ার সর্দার ঊষা ত্রিপুরা, আশ্রয়ণ প্রকল্প পাড়ার সর্দার সুমন ত্রিপুরা, সংগঠনের সাংগঠনিক সম্পাদক রায়হান চৌধুরী, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মো. ইয়াছিন শরীফ, সাংস্কৃতিক সম্পাদক মোহাম্মদ আরিফ, প্রচার ও দপ্তর সম্পাদক আজিম উদ্দিন, দুস্থ ও ত্রাণ সম্পাদক মোহাম্মদ আবু সায়েদ, যুব ও ক্রীড়া সম্পাদক আবু বকর ছিদ্দিক রিশাত প্রমুখ। সবশেষে অতিথিরা পাহাড়ে বসবাসরত ২’শ জনের মাঝে চলতি বছর প্রথম ধাপে শীতের কম্বল তুলে দেন।
ঊষা ত্রিপুরা বলেন, এ বছর প্রচন্ড শীত পড়ছে। পাহাড়ে শীতের মাত্রা একটু বেশী। শান্তিনীড়ের পক্ষ থেকে পাওয়া কম্বল দিয়ে শীত উপশম হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here