মিরসরাইয়ে ৫দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ

358

মিরসরাই প্রতিনিধি

মিরসরাইয়ে ৫দিন ধরে আব্দুল আজিজ (১০) নামের এক মাদ্রাসা ছাত্র নিখোঁজ রয়েছে। সে উপজেলার ১০ নং মিঠানালা ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মাষ্টার পাড়া এফদার আলী টেন্ডল বাড়ির মোঃ আলমের পুত্র। এই বিষয়ে আজিজের পিতা বাদি হয়ে মিরসরাই থানায় একটি সাধারণ ডায়রী (নং ১৩৫৯) দায়ের করেন।

জানা গেছে, আজিজ উপজেলার মিরসরাই সদর ইউনিয়নের ওয়ার্লেস হাফেজিয়া মাদ্রাসায় হোস্টেলে থেকে পড়াশোনা করতো। গত ২২ সেপ্টেম্বর সকাল সাড়ে ১১ টার দিকে তাঁর পিতা মাদ্রাসায় খবর নিতে গেলে শিক্ষকরা জানায় আজিজ বাড়িতে গেছে। কিন্তু সে বাড়ি যায়নি। পরে আত্মীয় স্বজনের বাড়ি ও বিভিন্ন এলাকায় খোঁজ করে তাকে পাওয়া যায়নি। যাওয়ার সময় আজিজের গায়ে সাদা পাঞ্জাবী ছিলো। গায়ের রং ফর্সা। মুখমন্ডল গোলাকার। উচ্চতা ৪ফুট ৫ ইঞ্চি। সে মিরসরাইয়ের আঞ্চলিক ভাষায় কথা বলে। কোন সহৃদয়বান ব্যক্তি যদি তার সন্ধান পেয়ে থাকেন তাহলে এই মোবাইল নম্বরে (০১৭২৪৫১৩৮৮২) যোগাযোগ করার জন্য অনুরোধ করেছেন তার পিতা।

এই বিষয়ে মিরসরাই থানার ওসি (তদন্ত) বিপুল চন্দ্র দেবনাথ বলেন, এক মাদ্রাসা ছাত্র নিখোঁজের বিষয়ে থানায় ডায়রী করা হয়েছে। আমরা বিভিন্ন থানায় ওই ছাত্রের ছবি সহ ম্যাসেজ পাঠিয়ে দিয়েছি এবং খোঁজ খবর নিচ্ছি।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here