মিরসরাইয়ে ৫ দিন ধরে নিখোঁজ ১৪ বছরের হাফেজ নাসির

170


মিরসরাই প্রতিনিধি

৫দিন ধরে নিখোঁজ রয়েছেন মিরসরাইয়ের মিঠানালা ইউনিয়নের রহমতাবাদ গ্রামের হাফেজ নাসির উদ্দিন। তিনি উপজেলার কাজীগ্রাম হাফিজিয়া মাদরাসার প্রথম জামাতের শিক্ষার্থী। তিনি গ্রামের আজিম মোয়াজ্জেম প্রকাশ আলিম মোল্লা বাড়ীর নুরুল ইসলামের পুত্র।
নিখোঁজের ঘটনায় হাফেজ নাসিরের বড় ভাই বাদি হয়ে মিরসরাই থানার সাধারণ ডায়েরী (যাহার নম্বর ১৬১৮) দায়ের করেছেন। পরিবারের দাবি, নাছির এর আগে কখনো নিখোঁজ হননি। গত শনিবার (২৯ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টার পর কাউকে কিছু না বলে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি।
থানায় দায়েরকৃত সাধারণ ডায়েরী সূত্রে জানা গেছে, হাফেজ নাসির উদ্দিন মিঠানালা ইউনিয়নের কাজি গ্রাম মাদ্রাসা থেকে কুরআন হাফেজ শিক্ষা শেষ করে বর্তমানে সে আবাসিক হোস্টেলে থেকে প্রথম জমাতে পড়ছে। গত ২৮ সেপ্টেম্বর মাদরাসা থেকে নাসির বাড়িতে ফিরে পরদিন সকাল সাড়ে ৯টায় পরিবারের লোকজনকে কিছু না বলে বাড়ির বাহিরে গিয়ে আর ফিরে আসেনি।
নিখোঁজ নাছিরের বড় ভাই আবু বক্কর জানান, নিখোঁজের সময় তার গায়ে ছিলো কালো টি-শার্ট ও পরণে ছিলো লুঙ্গি। গায়ের রঙ শ্যামবর্ণ। সে মিরসরাইয়ের আঞ্চলিক ভাষায় কথা বলে। তার উচ্চতা ৪ ফুট ৮ ইঞ্চি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here