মিরসরাই কমর আলী উচ্চ বিদ্যালয়ের ২০০৩ ব্যাচের পুনর্মিলনী

163

মিরসরাই প্রতিনিধি
মিরসরাই উপজেলার কমর আলী ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের ২০০৩ ব্যাচের দুই দশক পূর্তি ও মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১ মে) দিনব্যাপী র‌্যালী, আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানসহ নানা আয়োজনে পুনর্মিলনী উৎসব পালন করে প্রাক্তন শিক্ষার্থীরা।
পুনর্মিলনী উপলক্ষে সোমবার সকাল ১১টায় বিদ্যালয় প্রাঙ্গণ থেকে এক বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীটি কমরআলী বাজার ও আশপাশের এলাকার বিভিন্ন সড়ক প্রদক্ষীণ করে।
পরে বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক নুর মোহাম্মদের সভাপতিত্বে আলোচনা ও স্মৃতিচারণ অনুষ্ঠানে বিদ্যালয়ের সাবেক সিনিয়র শিক্ষক একেএম নুরুর আবছার, বশির আহমদ, হীরা দেবী বড়–য়া, সহকারী প্রধান শিক্ষক গোষ্ট বিহারী পাল, সিনিয়র শিক্ষক নাজমুল আবেদীন, ম্যানেজিং কমিটির সদস্য অরবিন্দ চৌধুরীসহ অন্যান্য শিক্ষকরা বক্তব্য রাখেন।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের নির্বাহী সদস্য আজহার মাহমুদ, বান্দরবান সরকারি মহিলা কলেজের প্রভাষক আলী আজগর চৌধুরী, হাইতকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক নাইমুল ইসলাম টুটন।
এছাড়াও ব্যাংকার ডালিম সাহা, মহিউদ্দিন দুলাল, সজিত বড়ুয়া, মোশারফ হোসেন, নুর মোহাম্মদ লিটন, গিয়াস উদ্দিন সজীব, আলী আকবর সাগর, সিরাজুল ইসলাম শাহেদ, সুমি বড়ুয়া, শম্পি বড়ুয়া, নিলু আক্তার, তৈয়মুর রহমান, ছাবের আহমদ, সাইফুদ্দিন সোহেল, কামরুল ইসলামসহ অন্যান্যরা স্মৃতিচারণ করেন।
পূনর্মিলনীতে বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত চারজন শিক্ষক ও বর্তমানে কর্মরত ২১ জন শিক্ষক ও কর্মকর্তাকে শিক্ষাবিস্তারে অসামান্য অবদানের জন্য ক্রেস্ট ও সম্মাননা স্মারক দিয়ে সংবর্ধিত করা হয়। অনুষ্ঠানে বিদ্যালয়ের সাবেক সিনিয়র শিক্ষক একেএম নুরুর আবছার, বশির আহমদ, সাবেক প্রধান শিক্ষক নুর মোহাম্মদ, হীরা দেবী বড়ুয়াকে বিশেষ সম্মাননা দেয়া হয়। অনুষ্ঠানে বিদ্যালয়ের ২০০৩ ব্যাচের শিক্ষার্থী ও তাদের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here