মিরসরাই প্রেস ক্লাব আহবায়ক কমিটির প্রথম সভা অনুষ্ঠিত

190

মিরসরাই প্রতিনিধি
মিরসরাই প্রেস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠান আয়োজনে গঠিত আহবায়ক কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার (১৬ নভেম্বর) বিকাল সাড়ে ৪টা থেকে শুরু হওয়া সভা শেষ হয় ওইদিন সন্ধ্যা নাগাদ।
ক্লাবের প্রতিষ্ঠাতা নির্বাচনকালীন আহবায়ক কমিটির প্রধান মুহাম্মদ নিজাম উদ্দিনের সভাপতিত্বে আয়োজিত ওই সভায় বক্তব্য রাখেন আহবায়ক কমিটির সদস্য মো. ওয়াজি উল্ল্যাহ, মাষ্টার হেদায়েত উল্ল্যাহ চৌধুরী, কামাল উদ্দিন বিটু ও অধ্যাপক সাইফুল হক সিরাজী।
তারা আগামী দুই বছর মেয়াদের কার্যকরী কমিটি গঠন নিয়ে বিষদ আলোচনা করেন। এছাড়া ক্লাবের প্রতিষ্ঠাতা ও সাধারণ সদস্যদের মতামতের ভিত্তিতে একটি গ্রহণযোগ্য প্রক্রিয়ার মধ্য দিয়ে আগামী ২০১৯-২০ সালের কমিটি গঠন করার সিদ্ধান্ত গ্রহণ করেন।
মিরসরাই প্রেস ক্লাবের নির্বাচনকালীন আহবায়ক কমিটির প্রধান মুহাম্মদ নিজাম উদ্দিন জানান, গত ৯ নভেম্বর ২০১৭-১৮ মেয়াদের কমিটি বিলুপ্ত করেন প্রাক্তন সভাপতি শারফুদ্দীন কাশ্মীর। পরে প্রতিষ্ঠাতা সদস্য ও সাধারণ সদস্যদের মতামতের ভিত্তিতে নির্বাচনকালীন আহবায়ক কমিটি গঠিত হয়। আমরা আশা করছি আগামী ৩০ নভেম্বরের মধ্যে একটি গ্রহণযোগ্য প্রক্রিয়ায় প্রেস ক্লাবের নতুন কমিটি গঠন করতে পারবো।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here