লাশবাহী অ্যাম্বুলেন্সে ডাকাতি, স্বর্ণালংকার লুট

191

 

ফরিদপুরে লাশবাহী অ্যাম্বুলেন্সে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাতরা নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়।

গতকাল বুধবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে ফরিদপুর-কাশিয়ানী আঞ্চলিক সড়কের বোয়ালমারী উপজেলার রুপাপাত ইউনিয়নের বনমালিপুর এলাকায় এ ঘটনা ঘটে।

advertisement
স্থানীয় সূত্রে জানা যায়, গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার রামদিয়া গ্রামের বাসিন্দা আছর মল্লিকের মা আয়েশা বেগম (৭৫) গুরুতর অসুস্থ হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার একটি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার দুপুরে মারা যান তিনি। পরে মায়ের মরদেহ নিয়ে ছেলে আছর মল্লিক বিকেলে ঢাকা থেকে মাইক্রোবাস যোগে গ্রামের বাড়ি কাশিয়ানীর রামদিয়ার উদ্দেশে রওনা হন।

পথিমধ্যে রাত সাড়ে ৩টার দিকে ফরিদপুর-কাশিয়ানী আঞ্চলিক সড়কের বনমালিপুর এলাকায় আসা মাত্রই রাস্তায় গাছের গুঁড়ি ফেলে তাদের মাইক্রোবাসের গতিরোধ করে ডাকাতরা। পরে তারা নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়।

advertisement
গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার রামদিয়া গ্রামের বাসিন্দা আছর মল্লিক জানান, ‘মায়ের মরদেহ নিয়ে ফেরার পথে রাস্তায় গাছের গুঁড়ি ফেলে প্রথমে আমাদের গাড়ির গতিরোধ করা হয়। পরে ১০-১২ জন মুখোশধারী ডাকাত অস্ত্রের মুখে আমাদের জিম্মি করে কাছে থাকা নগদ প্রায় ৫০ হাজার টাকা ও সঙ্গে থাকা নারীদের স্বর্ণালংকার লুটে নেয়। ডাকাতরা মালামাল লুটে নিয়ে যাওয়ার পর পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়।’

বিষয়টি নিশ্চিত করে বোয়ালমারী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমিনুর রহমান বলেন, রাতে ডাকাতির সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। কিন্তু পুলিশ পৌঁছানোর আগেই ডাকাতরা পালিয়ে যায়। সড়কে ডাকাতি রোধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here