শাহ্জালাল ইসলামী ব্যাংক বন্দরটিলা শাখার বৃক্ষরোপণ

220

 

শাহ্জালাল ইসলামী ব্যাংক বন্দরটিলা শাখার উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি ও শিক্ষার্থীদের মাঝে গাছের চারা বিতরণ করা হয়েছে। গত বৃহস্পতিবার সকালে বেপজা পাবলিক স্কুল এন্ড কলেজ প্রাঙ্গণে এ কর্মসূচি পালিত হয়।

বেলা ১১টায় ক্যাম্পাসে আয়োজিত এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বেপজা পাবলিক স্কুল এন্ড কলেজের সহকারি অধ্যাপক (চলতি দায়িত্ব-অধ্যক্ষ) মো. আবদুল মোমেন, সহকারি অধ্যাপক অনিমেষ পাল, সৈয়দ মাহফুজুল আলম, মো. জিয়াউর রহমান, শাহ্জালাল ইসলামী ব্যাংক বন্দরটিলা শাখার ম্যানেজার ও এসভিপি মোহাম্মদ নওশাদ আব্বাস, শাখার বিনিয়োগ প্রধান সেলিম উদ্দিন, নাইমুল ইসলাম ফারুকী, কলেজের বিভিন্ন বিভাগের শিক্ষক এবং শিক্ষার্থীরা।

এসময় ক্যাম্পাসে ফলজ ও বনজ গাছের চারা রোপন করা হয় এবং শিক্ষার্থীদের মাঝে গাছের চারা বিতরণ করা হয়। সংক্ষিপ্ত আলোচনায় প্রধান অতিথি বলেন, পরিবেশ রক্ষায় শাহ্জালাল ইসলামী ব্যাংকের এ উদ্যোগ অত্যন্ত প্রশংসনীয়। আগামীতেও এ ধরনের মহতি উদ্যোগ নেয়ার জন্য তিনি অনুরোধ জানান। পাশাপাশি বিগত বছরগুলোদে অন্যান্য শিক্ষা প্রতিষ্ঠান ও মাদ্রাসা প্রাঙ্গণে অভিন্ন কর্মসূচি পালন করায় ব্যাংক কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান আলোচকরা।

কর্মসূচিতে কলেজ প্রাঙ্গনে ফলজ ও বনজ গাছের চারা রোপন করা হয় এবং শিক্ষার্থীদের মাঝে দুই শতাধিক চারা বিতরণ করা হয়। বিজ্ঞপ্তি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here