সমাজ সেবায় অবদানের জন্য সম্মাননা পেলেন মিরসরাইয়ের করেরহাট ইউপি সদস্য শহিদ উল্লাহ

232

মিরসরাই প্রতিনিধি
সফল সমাজ সেবক ও শ্রেষ্ঠ ইউপি সদস্য হিসেবে ড. শহীদুল্লাহ পদক পেয়েছেন মিরসরাইয়ের করেরহাট ইউনিয়ন পরিষদের ৩ নং ওয়ার্ডের সদস্য শহিদ উল্লাহ। শুক্রবার (৫ অক্টোবর) রাজধানীর পল্টনে ফটো জার্নালিস্ট এসোসিয়েশন মিলনায়তনে সোসাইটি ফর হিউম্যান রাইটস কতৃক ‘জ্ঞানতাপস ড. মুহম্মদ শহীদুল্লাহর কর্মময় জীবন’ শীর্ষক আলোচনা সভা শেষে এই সম্মাননা প্রদান করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ সুপ্রিম কোর্টের বিচারপতি মোঃ আব্দুস সালাম মামুন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. কামাল উদ্দিন আহম্মদ, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের প্রো-ভিসি ডা. শহীদুল্লাহ সিকদার, অর্থ মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব পীরজাদা শহীদুল হারুন, অতিরিক্ত সচিব ম্যাজষ্ট্রেট রৌকন-উদ-দৌলাসহ নেতৃবৃন্দ।
মোঃ শহিদ উল্লাহ মিরসরাই উপজেলার করেরহাট ইউনিয়নের পশ্চিম জোয়ার গ্রামের জাকের হোসেনের পুত্র। তিনি দীর্ঘ দিন ধরে এলাকায় সমাজকর্ম করে যাচ্ছেন। ইউনিয়ন পরিষদের সদস্য ছাড়াও তিনি ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক, করেরহাট উদয়ন ক্লাবের যুগ্ম সম্পাদক, পশ্চিম জোয়ার হামিদিয়া জামে মসজিদের সাধারণ সম্পাদক ও পশ্চিম জোয়ার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সদস্যের দায়িত্বে রয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here