সড়ক দুর্ঘটনায় নিহত ৫

238

 

কুমিল্লার চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহত হয়েছেন। এতে অন্তত ১৫ জন আহত হয়েছেন। চট্টগ্রামের মাইজভান্ডার দরবার শরিফের ওরশে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় পড়ে তাদের বহনকারী বাস।

রোববার ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জগন্নাথদীঘি ইউনিয়নের গাংরা এলাকায় এ ঘটনা ঘটে। হতাহতরা সবাই খুলনার খালিশপুর থেকে চট্টগ্রামের ফটিকছড়ির মাইজভান্ডার ওরশে যাচ্ছিলেন।

মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মঞ্জরুল আলম জানান, রোববার ভোরে মহাসড়কের গাংরা এলাকায় ওভারটেকিং করার সময় বাসের সঙ্গে মালবাহী ট্রাকের পেছন থেকে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলে বাসের ৪ যাত্রী নিহত হন। এছাড়া কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর আরও একজনের মৃত্যু হয়। শনিবার সন্ধ্যায় খুলনার খালিশপুর থেকে চট্টগ্রামের ফটিকছড়ি মাইজভান্ডার ওরশে যোগদানের জন্য যাত্রীবাহী বাসটি (ঢাকা মেট্রো-ব-১১-৫৯৪৫) রওনা করেছিল।

দুর্ঘটনায় নিহতরা হলেন- খুলনার খালিশপুরের কাশিপুর গ্রামের সাদের আলীর ছেলে চায়না হিজরা (৫০), আজগর আলীর স্ত্রী হাসি বেগম (৪০), দীঘুলিয়া থানার চন্দ্রিমহল গ্রামের রুস্তম মোল্লার ছেলে আসলাম মোল্লা (৫০), শেরহাটি গ্রামের মোজাফ্ফর আলীর ছেলে সালাম মিয়া (৫২) ও আনোয়ার হোসেন(৪৫)।

এ সময় আহত হয়েছেন আরও অন্তত ১৫ জন। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার শেষে স্থানীয় ক্লিনিক ও হাসপাতালে পাঠান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here