সড়ক পরিবহন মালিক সমিতির যুগ্ম সম্পাদক হলেন এলিট

66

 

মিরসরাই প্রতিনিধি

বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির যুগ্ম-সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য, মিরসরাই উপজেলার কৃতি সন্তান নিয়াজ মোর্শেদ এলিট।

গত ২৫ নভেম্বর রাজধানীর ইঞ্জিনিয়ারিং ইন্সটিটিউটে সারা দেশ থেকে আসা প্রায় ৭০০ কাউন্সিলর ও ডেলিগেস্টসের উপস্থিতিতে কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতি পদে সংসদ সদস্য মসিউর রহমান রাঙ্গা ও মহাসচিব পদে খন্দকার এনায়েত উল্যাহ নির্বাচিত হয়েছেন। সভাপতি-সাধারণ সম্পাদক নির্বাচনের পর সমিতির সংবিধান মোতাবেক আগামী দুই বছরের জন্য ১২১ সদস্যবিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়। এতে যুগ্ম-সাধারণ সম্পাদক করা হয় নিয়াজ মোর্শেদ এলিটকে।

সড়ক পরিবহন নির্বাচন নিয়ে নিয়াজ মোরশেদ এলিট বলেন, কাউন্সিলরদের মতামতের ভিত্তিতে এ কমিটি গঠন করা হয়েছে। সড়ক পরিবহন ব্যবস্থাকে আধুনিকায়নের পাশাপাশি জনকল্যাণ মুখী করে গড়ে তোলাই আমাদের লক্ষ্য।

তরুণ এ রাজনীতিক রাজনীতির পাশাপাশি বিভিন্ন ব্যবসায়িক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃত্ব দিচ্ছেন। এলিট জুনিয়র চেম্বার বাংলাদেশের সভাপতি এবং চট্টগ্রামের প্রতিষ্ঠাতা সভাপতি। এছাড়া, তিনি চট্টগ্রাম খুলশী ক্লাব লিমিটেডের প্রতিষ্ঠাতা সভাপতি, বাংলাদেশ মানবাধিকার কমিশন চট্টগ্রাম উত্তর জেলা শাখার সভাপতি, বাংলাদেশ দাবা ফেডারেশন চট্টগ্রামের চিফ কো-অর্ডিনেটর, ব্রাদার্স ইউনিয়ন (ঢাকা ও চট্টগ্রাম) ক্রিকেট কমিটির সভাপতি, একুশে মেলা পরিষদের মহাসচিব, কালের কণ্ঠ শুভ সংঘের চিফ অ্যাডভাইজার, চট্টগ্রাম ঈদ উদযাপন পরিষদের দায়িত্বেও ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here