হেঁয়াকো বাজারে ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং এর আউটলেট উদ্বোধন

325

চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার ঐতিহ্যবাহী হেঁয়াকো বাজারে ইসলাম ব্যাংকের এজেন্ট ব্যাংকিং এর আউটলেট উদ্বোধন হয়েছে। রবিবার (৪ মে) ‘হেঁয়াকো ব্লু-হিল টেকনোলজি’ এজেন্ট নামে বারইয়ারহাট শাখার তৃতীয় আউটলেট উদ্বোধন হয়।
ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর এফএভিপি এবং বারইয়ারহাট শাখা প্রধান মুহাম্মদ বোরহান উদ্দিন খান এর সভাপতিত্বে আউটলেট উদ্বোধন করেন ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর সিনিয়র ভাইস প্রেসডেন্ট ও চট্টগ্রাম উত্তর জোন প্রধান মোঃ নাইয়ার আজম।
চট্টগ্রাম উত্তর জোন এর প্রিন্সিপাল অফিসার মুহিব্বুল আলম চৌধুরীর সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন ব্যাংকের এফএভিপি এবং বারইয়ারহাট শাখা প্রধান মুহাম্মদ বোরহান উদ্দিন খান।
বিশেষ অতিথি হিসেবে অনুষ্ঠানে বক্তব্য রাখেন সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মুজিবুল হক চৌধুরী, ঢাকা সিলভার গ্রুপের সিইও হেলাল মুহাম্মদ নুরী, বর্ণালী হাই স্কুল পরিচালনা পরিষদের সভাপতি ও বিশিষ্ট সমাজসেবক মুজিবুল হক মজুমদার, হেঁয়াকো বাজার ব্যবসায়ী পরিচালনা পরিষদের সাধারন সম্পাদক মোঃ জয়নাল আবেদীন। শুভেচ্ছা বক্তব্য রাখেন এজেন্ট ব্যাংকিং হেয়াকো বাজার আউটলেট এর স্বত্বাধিকারী মোঃ এয়াকুব আলী। এসময় উপস্থিত ছিলেন ইসলামী ব্যাংক বারইয়ারহাট শাখার ম্যানেজার (অপারেশন) মুহাম্মদ শাহিদুল ইসলাম, এজন্টে ব্যাংকিং জোরারগঞ্জ আউটলেট ইনচার্জ ছানাউল্লাহ নিজামী।
ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও চট্টগ্রাম উত্তর জোন প্রধান মোঃ নাইয়ার আজম প্রধান অতিথির বক্তব্যে বলেন, দেশের প্রত্যন্ত এলাকায় আধুনিক ব্যাংকিং পদ্ধতির মাধ্যমে ব্যাংকিং সেবা পৌঁছে দেয়ার জন্য ইসলামী ব্যাংকের নতুন নতুন সেবা র্কাযক্রমের একটি অংশ হলো এজেন্ট ব্যাংকিং সেবা। উন্নয়নশীল দেশ থেকে উন্নত দেশের কাতারে উন্নীত হতে এজেন্ট ব্যাংকিং সেবা ভুমিকা রাখবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন ।
তিনি আরো বলেন, বর্তমান সরকারের ডিজিটাল দেশ গড়ার অংশ হিসেবে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এজেন্ট ব্যাংকিং র্কাযক্রমসহ ডিজিটাল প্রদ্ধতিতে নিত্যনতুন ব্যাংকিং সেবা প্রদান করে আসছে । তিনি গ্রাহকদেরকে এ সেবা গ্রহণ করার আহবান জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here