সেই নারী রাইডারের বাইক ছিনতাই

260

নিজস্ব প্রতিনিধি

রাইড শেয়ারিং সেবাদাতা প্রতিষ্ঠান উবারে মোটরসাইকেল চালিয়ে সংসার চালানো নারী বাইকার শাহনাজ আক্তার পুতুলের বাইকটি ছিনতাই হয়েছে। মঙ্গলবার (১৫ জানুয়ারি) বিকেল ৩টার দিকে শাহনাজের মাহিন্দ্রা ব্র্যান্ডের নীল রঙের স্কুটিটি অভিনব কৌশলে রাজধানীর শেরে বাংলা নগর থানার খামারবাড়ি এলাকা থেকে ছিনতাই হয়। নারী রাইডার হয়ে এর আগে সংবাদমাধ্যমের শিরোনাম হয়ে আলোচনায় এসেছিলেন তিনি।

মঙ্গলবারের এ ছিনতাইয়ের ঘটনায় রাজধানীর শেরে বাংলা নগর থানায় জিডি করেছেন শাহনাজ। ওই জিডিতে উল্লেখ করা হয়, ১০ জানুয়ারি শ্যামলী এলাকায় আসামি জনির (২৭) সঙ্গে পরিচয় হয় শাহনাজের। জনি নিজে রাইড শেয়ারিং সার্ভিস পাঠাওয়ে বাইক চালায় বলে পরিচয় দেন শাহনাজের কাছে। তিনি শাহনাজকে আশ্বাস দেন, তার জন্য একটি স্থায়ী চাকরির ব্যবস্থা করে দেবেন।
জিডিতে আরও উল্লেখ হয়, সেই আশ্বাস অনুযায়ী মঙ্গলবার দুপুর ১২টার দিকে শাহনাজকে খামারবাড়ি আসতে বলেন জনি। পরে সেখান থেকে যেতে বলেন বিমানবন্দর এলাকায়। এভাবে কয়েকটি স্থান ঘুরিয়ে শাহনাজকে ফের খামারবাড়ি এলাকায় আসতে বলেন জনি। বিকেল ৩টার দিকে মানিক মিয়া অ্যাভিনিউয়ে রাজধানী উচ্চ বিদ্যালয়ের সামনে চায়ের টং দোকানের সামনে স্কুটি রেখে চা খেতে বসেন শাহনাজ ও জনি। এসময় শাহনাজের কাছে স্কুটি চালানোর নিয়ম জানতে চান জনি। পরীক্ষামূলকভাবে চালানোর কথা বলে চম্পট দেন বাইক নিয়ে।
শেরে বাংলা নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিজি বিশ্বাস শাহনাজের জিডির বিষয়টি নিশ্চিত করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here