কিছমত জাফরাবাদ স্কুলে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

38

মিরসরাই প্রতিনিধি :::
মিরসরাই সদর ইউনিয়নের কিছমত জাফরাবাদ এমএ চৌধুরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রান্তিক মূল্যায়ন পরীক্ষার ফলাফল ঘোষণা ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রবিবার (১০ ডিসেম্বর ) বেলা ১২ টায় বিদ্যালয় মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে ফলাফল ঘোষণা করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা রাশেদা বানু।

অভিভাবক সমাবেশে বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা রাশেদা বানুর সভাপতিত্বে প্রধান অতিথির কক্তব্য রাখেন অভিভাবক সদস্য মোজাহের হোসেন চৌধুরী জুয়েল।

এসময় বক্তব্য রাখেন, মজহারুল হক চৌধুরী উচ্চ বিদ্যালের সহকারী প্রধান শিক্ষক শাহাদাত হোসেন, সিনিয়র সহকারী নিজাম উদ্দিন, সদর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের ইউপি সদস্য সলিম উদ্দিন, ৮ নং ওয়ার্ডের ইউপি সদস্য তাজ উদ্দিন বাচ্চু, ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. সোহাগ, কিছমত জাফরাবাদ এমএ চৌধুরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিক সালা উদ্দিনসহ বিদ্যালয়ের সকল শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকরা উপস্থিত ছিলেন।

রাশেদা বানু তার বক্তব্যে বলেন প্রাথমিক শিক্ষা শুধুমাত্র একটি শিশুর উন্নতির জন্যই নয় বরং একটি দেশের জন্যও শিক্ষা দান করে। কারন প্রতিটি শিশুর ভবিষ্যৎ লেখাপড়ার ভিত্তি এই প্রাথমিক বিদ্যালয় থেকে শুরু হয়। বছরের শুরুতে শিশুদের হাতে তুলে দেওয়া হয় নতুন বই।তাই শিশুদের সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ভর্তি করাতে অভিভাবকদের আহবান জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here