বিএনপি প্রার্থী নুরুল আমিনের পক্ষে কাজ করতে আরব আমিরাত মিরসরাই জাতীয়তাবাদী ফোরামের আহবান

261

 

মিরসরাই প্রতিনিধি:

সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে আগামী জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-১ মিরসরাই আসনে ধানের শীষ প্রতিকে প্রতিদ্বন্ধিতা করবেন সাবেক উপজেলা চেয়ারম্যান নুরুল আমিন। শুক্রবার বিএনপির গুলশান কার্যালয়ে চুড়ান্ত মনোনয়নপত্র তুলে দেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি মনোনয়ন পাওয়ায় অভিনন্দন জানিয়েছেন সংযুক্ত আরব আমিরাতে বসবাসরত মিরসরাই উপজেলার জাতীয়তাবাদী আদর্শের সকলকে নিয়ে গঠিত ‘মিরসরাই জাতীয়তাবাদী ফোরাম সংযুক্ত আরব আমিরাত।’

সংগঠনের প্রধান উপদেষ্টা শেখ খোরশেদ আলম বলেন, দল তৃণমূলের ত্যাগী নেতাদের মূল্যায়ন করেছে। তার ফলশ্রুতিতে নুরুল আমিনকে মনোনয়ন দেয়া হয়। এই জন্য দলের হাইকমান্ড, মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

তিনি বিএনপির সকল নেতা-কর্মীর প্রতি আহবান জানিয়ে বলেন, এই নির্বাচন আন্দোলনের অংশ। বিএনপির চেয়ারপার্সন তিন বারের সাবেক সফল প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে বন্দি কারাগার থেকে মুক্ত করার নির্বাচন, তারুন্যের প্রতিক দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনার নির্বাচন। তাই সবাইকে সকল ভেদাভেদ ভূলে আগামী ৩০ ডিসেম্বর অনুষ্ঠিতব্য নির্বাচনে এদেশের গন-মানুষের প্রতিক, খেটে খাওয়া মানুষের প্রতিক, মুক্তিকামী জনতার প্রতিক ধানের শীষ প্রতিকে ভোট দিয়ে নুরুল আমিনকে বিজয়ী করতে হবে। অন্যথায় এই জালিম সরকারের রাহুর গ্রাস থেকে এদেশের ১৬ কোটি মানুষকে মুক্ত করা সম্ভব হবে না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here