‘বিশ্ববাসী ও বিশ্ব নেতারা এখন বাংলাদেশকে নিয়ে গর্ব করে’

193


মিরসরাই প্রতিনিধি
আওয়ামী লীগ ছাড়া কোন দলের দেশপ্রেম নেই। আওয়ামী লীগ যত ক্ষমতায় থাকবে দেশ তত এগিয়ে যাবে। নৌকায় ভোট দিলে ২০৪১ সালের আগেই বাংলাদেশ উন্নত রাষ্ট্রে পরিণত হবে। এটাই আওয়ামী লীগের ওয়াদা। গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন শনিবার (৩ নভেম্বর) মিরসরাই উপজেলায় ঐচ্ছিক তহবিলের নগদ অর্থ ও চেক বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন।
তিনি বলেন, বিএনপির আমলে আমরা বিশ্বে মাথা উঁচু করে দাঁড়াতে পারতাম না। এখন বিশ্ববাসী ও বিশ্ব নেতারা আমাদের নিয়ে গর্ব করে। তিনি বলেন, নৌকা আবার ক্ষমতায় এলে আমরা সব স্বপ্ন পুরোপুরি বাস্তবায়ন করব। আগামী দুই মাস আওয়ামী লীগের জন্য আপনারা কাজ করুন নৌকার পক্ষে কাজ করুন, নৌকাকে বিজয়ী করুন।
ইঞ্জিনিয়ার মোশাররফ বলেন, আমরা বাংলাদেশকে নিয়ে এর চেয়ে আরও অনেক বড় স্বপ্ন দেখি। আমরা স্বপ্ন দেখি দেশের প্রতিটি মানুষ ধনী হবে। স্বপ্ন দেখি দেশের মানুষ বিশ্বে মাথা উচু করে দাঁড়াবে। আমরা পরিকল্পনা করেছিলাম ২০২১ সালের মধ্যে বাংলাদেশ হবে একটি ডিজিটাল রাষ্ট্র। কিন্তু ২০২১ সালের আগেই আমরা ডিজিটাল রাষ্ট্রে পা রেখেছি। স্বপ্ন আমরা পূরণ করেছি। এখন আমরা আগামীর স্বপ্ন দেখছি। আগামী ২০ বছরে অর্থাৎ ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ হবে একটি উন্নয়নশীল দেশ। আমরা যেমন নির্ধারিত সময়ের আগে ডিজিটাল দেশ ও মধ্যম আয়ের দেশে পৌঁছেছি, ঠিক তেমনি ২০৪১ সালের আগেই উন্নয়নশীল রাষ্ট্রে পৌছব।
গণপূর্ত মন্ত্রী তাঁর ঐচ্ছিক তহবিল হতে ৫ হাজার টাকা হারে ৭০ জন ও ২৫ হাজার টাকা হারে ২২ ব্যাক্তি প্রতিষ্ঠান কে অনুদানের চেক বিতরণ করেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের সদস্য খুরশিদ আলম আজাদ, উপজেলা পরিষদের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) ইয়াসমিন শাহীন কাকলী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ মোঃ আতাউর রহমান, সাধারন সম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরী, চেয়ারম্যান নুরুল মোস্তফা, সিরাজ উদ দ্দৌলা, জেলা ছাত্রলীগ সভাপতি তানভীর হোসেন তপু প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here