ভূঁইয়াপাড়া ডে-নাইট অলিম্পিক ক্রিকেট টুর্নামেন্ট ২৩ ফেব্রুয়ারি

21

 

মিরসরাই প্রতিনিধি
‘ক্রীড়া শক্তি, ক্রীড়াই বল, মাদক নয়, সুশীল সমাজ গড়তে খেলাধূলার ভূমিকা অপরিসীম’ শ্লোগানকে সামনে রেখে মিরসরাই উপজেলার মায়ানী ইউনিয়নের মধ্যম মায়ানী ভুঁইয়াপাড়া এলাকার ক্রীড়াপ্রেমী তরুণদের আয়োজন অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘ভূঁইয়াপাড়া ডে-নাইট অলিম্পিক ক্রিকেট টুর্নামেন্ট’।

এই খেলায় মাত্র ১ হাজার ১ টাকায় অংশ নিতে পারবেন মোট ১৬টি দল। ড্র অনুষ্ঠিত হবে ২১শে ফেব্রুয়ারি। জাঁকজমকপূর্ণ আয়োজনে উদ্বোধনী ও ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে ২৩ ফেব্রুয়ারি শুক্রবার। খেলায় বিজয়ী দল পাবেন চ্যাম্পিয়ন ট্রফি ও নগদ সাড়ে ৭ হাজার টাকা এছাড়া রানার্সআপ দল পাবেন রানার্সআপ ট্রফি ও নগদ ৫ হাজার টাকা। খেলা অনুষ্ঠিত হবে শফিউল আলম আদর্শ উচ্চ বিদ্যালয় সংলগ্ন নিজস্ব ভেন্যু ভুঁইয়াপাড়া স্পোর্টিং ক্লাব মাঠে। ১০ ওভারের এই ক্রিকেট টুর্নামেন্টের খেলায় একটি দল মোট ৯জন খেলোয়াড় নিয়ে মাঠে নামবেন। এছাড়া অতিরিক্ত ২ জন খেলোয়াড় দলে রাখতে পারবেন। নক আউট পদ্ধতির এই খেলায় সঙ্গে আনতে হবে নিজস্ব সরঞ্জাম।

খেলায় সার্বিক পরিচালনায় থাকবেন, মো. মোজাম্মেল হোসেন, মো. আশরাফ উদ্দিন, নুর উদ্দিন, আলী রিয়াদ, শাহেদুল আলম নিশাদ ও ইমতিয়াজ উদ্দিন।

এছাড়া সার্বিক সহযোগিতায় থাকবেন, মো. হাসিব, তানভীর হোসেন লিমন ও শাহরিয়ার হোসেন রাফি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here