মিরসরাইয়ে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ২জন আটক

279

মিরসরাই প্রতিনিধি

মিরসরাইয়ের জোরারাগঞ্জ থানার হিঙ্গুলীতে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্র সহ ২ডাকাতকে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে একটি দেশীয় তৈরী এল জি,৩ টি কার্তুজ ২ টি চাপাতি উদ্ধার করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে আরো ৪ ডাকাত পালিয়ে গেছে। বুধবার (১৭ অক্টোবর) দিবাগত রাত দেড়টার সময় উপজেলার হিঙ্গুলী ইউনিয়নের চিনকীরহাট এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলো হিঙ্গুলী ইউনিয়নের ইসলামপুর এলাকার মৃত ইয়াছিনের পুত্র আমজাদ হোসেন রানা প্রকাশ পিচ্চি রানা (১৯), দক্ষিণ অলিনগর আবাসন প্রকল্প এলাকার মৃত ইউনুছের পুত্র শাহাজাহান (২৬)।
এসময় পালিয়ে যাওয়া ডাকাত দলের সদস্যরা হলো আজমনগর গ্রামের সোনা মিয়ার পুত্র রাকিব হোসেন (১৯), ইসলামপুর এলাকার আব্দুল হাইয়ের পুত্র রিয়াজ প্রকাশ স¤্রাট (২১), একই এলাকার মিন্টু মিয়ার পুত্র আফজাল (১৯) ও বেলাল (২৭)।
জোরারগঞ্জ থানার সেকেন্ড অফিসার আবেদ আলী জানান, গোপন সংবাদের ভিত্তিতে ডাকাতির প্রস্তুতিকালে হিঙ্গুলী ইউনিয়নের চিনকীর হাট হাজী দেলোয়ার মার্কেটের পেছনে পুকুর পাড়ে অভিযান চালিয়ে ২জনকে আটক করা হয়। আটককৃতরা স্বীকার করেন তাদের সাথে থাকা আরো ৪জন পালিয়ে যায়। এসময় তাদের কাছ থেকে একটি দেশীয় তৈরী এল জি,৩ টি কার্তুজ ২ টি চাপাতি উদ্ধার করা হয়েছে। এই ঘটনায় (মামলা নং-১৬ ও মামলা নং-১৭) দুটি মামলা দায়ের করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here