মাহবুব হোসেনের হাতে ধানের শীষ দিয়ে ছাত্রলীগ থেকে ছাত্রদলে যোগদান

245

নিজস্ব প্রতিবেদক

বরগুনা ২ আসনে বিএনপির মনোনিত প্রার্থী প্রবীন আইনজীবী খন্দকার মাহবুব হোসেনের হাতে ধানের শীষ তুলে দিয়ে শনিবার বরগুনার বামনা উপজেলার রামনা ইউনিয়নের ছাত্রলীগ নেতা সবুজ, সুলাইমান, শাকিলসহ ৩০ থেকে ৩৫ ছাত্রলীগ নেতাকর্মী ছাত্রদলে যোগদান করেছেন বলে স্থানী বিএনপি নেতারা জানিয়েছেন।

এ সময় খন্দকার মাহবুব হোসেন বলেন, তারুণ্যকে কখনো ক্ষমতা, লোভ লালসা দিয়ে দমিয়ে রাখা যায় না। দেশের স্বার্থে তাদের বিবেক সদা জাগ্রত । তারা অন্যায়কে অন্যায় বলতে জানে। আজকের ছাত্রসমাজ যেকোনো অন্যায়ের বিরুদ্ধে সদা জাগ্রত। বামনা উপজেলার বিএনপি, ছাত্রদল ও যুবদলের নেতৃবৃন্দ যোগদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ।

এদিকে প্রবীণ আইনজীবী খন্দকার মাহবুব হোসেন বামনা, বেতাগী ও পাথরঘাটায় গণতন্ত্র ও বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য ধানের শীষে ভোট চেয়ে সাধারণ মানুষের দ্বারে দ্বারে যাচ্ছে।

তিনি বরগুনা ২ আসনে সকল জনগনকে আগামী ৩০ ডিসেম্বর অন্যায়, অত্যাচার ও অবিচারের বিরুদ্ধে এবং গনতনন্ত্র, মানুষের ভোটের অধিকার ফিরিয়ে আনা ও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য ধানের শীষে প্রতীকে তাকে ভোট দিয়ে জয়যুক্ত করার আহ্বান জানান।

শনিবার খন্দকার মাহবুব হোসেন শনিবার বামনা উপজেলায় একাধিক নির্বাচনী মতবিনিময় সভা করেন। এতে ধানের শীষের পক্ষে বিপুল জন সমাগম হয়। খন্দকার মাহবুব হোসেন বলেন, ধানের শীষের পক্ষে ব্যাপক জোয়ার সৃষ্টি হয়েছে। হাজার হাজার মানুষ আমাদের জনসংযোগ ও মতবিনিময় সভায় অংশ নিচ্ছে। তবে সবার আতঙ্ক আইনশৃঙ্খলা বাহিনীর গণগ্রেফতার নিয়ে, আওয়ামী লীগের হামলা-হুমকি নিয়ে। মানুষের অভিযোগ এ কারণে এখনো নির্বাচনী পরিবেশ সৃষ্টি হয়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here