প্রথমবারের মতো চট্টগ্রামে আয়োজিত হচ্ছে মেকআপ হেয়ারস্টাইল বিষয়ক ৩ দিনের কর্মশালা

704

নিজস্ব প্রতিনিধি

প্রথমবারের মতো চট্টগ্রামে আয়োজিত হচ্ছে মেকআপ হেয়ারস্টাইল বিষয়ক ৩ দিনের কর্মশালা। এ কর্মশালা চলবে বিশ্বখ্যাত ভারতীয় মেকআপ আর্টিস্ট অনুরাগ আরিয়া ভারধানের তত্ত্বাবধানে।

মেকআপ ও হেয়ার-স্টাইল বিষয়ক তিন দিনের এই কর্মশালা চট্টগ্রামে প্রথমবারের মতো আয়োজিত হচ্ছে যাচ্ছে। এই কর্মশালায় মেকআপ আর্টিস্টদের হাতে কলমে প্রশিক্ষণ দিতে মুম্বাই থেকে আসছেন বিশ্বখ্যাত মেকআপ আর্টিস্ট, মেকওভার ওয়ার্ল্ডের অনুরাগ আরিয়া ভারধান। এই কর্মশালা যৌথভাবে আয়োজন করছে
কালার্স অব লাইফ, ড্রিমার ওমেনস ও স্টাইলিন হেয়ার এন্ড বিউটি একাডেমি।
সোমবার বিকেলে চট্টগ্রাম ক্লাব মিলনায়তনে নগরীর পার্লার ওনার ও সুনামধন্য মেকআপ আর্টিস্টদের সাথে মত বিনিময় সভায় এই কর্মশালা আয়োজনের বিস্তারিত তুলে ধরেন কর্মশালার অন্যতম আয়োজক কালার্স অব লাইফের প্রেসিডেন্ট শাকিলা গাফ্ফার।

শাকিলা গাফ্ফার জানান, চট্টগ্রামে প্রথমবারের মতো আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন মেকআপ আর্টিস্ট ও মেকআপ ট্রেনার এনে তিন দিনের প্রশিক্ষণ কর্মশালা আয়োজন করা হচ্ছে। মুম্বাইয়ের অনুরাগ আরিয়া ভারধান একজন বিশ্বখ্যাত মেকআপ আর্টিস্ট এবং হেয়ার স্টাইল স্পেশালিস্ট, তিনি নিজে এই বিষয়ে প্রশিক্ষণ প্রদান করবেন। এতে চট্টগ্রামের মেকআপ আর্টিস্ট, বিউটি এক্সপার্টরা ও পার্লার মালিকরা মেকআপ, হেয়ার স্টাইলের অনেক আধুনিক বিষয়ে জানতে ও শিখতে পারবেন।


অনুরাগ আরিয়া ভারধানের কর্মশালায় অংশগ্রহনকারীরা বিশ্বমানের প্রশিক্ষণ গ্রহনের পাশাপাশি আন্তর্জাতিক ভাবে স্বীকৃত মেকআপ আর্টিস্ট/এক্সপার্ট সনদ পাবেন। নতুন যারা মেকআপ এবং হেয়ার-স্টাইল বিষয়ে নিজের ক্যারিয়ার গড়তে চান তাদের জন্য নতুন দ্বার উন্মোচিত হবে।

এ কর্মশালায় অংশ নিতে রেজিস্ট্রেশন করতে হবে। কর্মশালার তারিখ ও ভেন্যু শীঘ্রই জানিয়ে দেওয়া হবে।

মত বিনিময় সভায় অনন্যদের মধ্যে বক্তব্য রাখেন কালার্স অব লাইফের উপদেষ্টা মোস্তাফিজ জামশেদ চৌধুরী, বিশিষ্ট ফ্যাশন ডিজাইনার শাহিদা কামাল ও আবরার নেওয়াজ, এপ্রোস পিআর গ্লোবাল লিমিটেড এর সিইও সাহেলা আবেদীন।

আরো বক্তব্য রাখেন কালার্স অব লাইফের ভাইস প্রেসিডেন্ট ইসমত আরা বেগম. সেক্রেটারি কোহিনুর রহমান।

মত বিনিময় সভায় আরো অংশ নেন স্টাইলিন হেয়ার এন্ড বিউটি একাডেমি’র স্বত্বাধিকারী এম ফারহান, অপ্সরা বিউটি পার্লারের স্বত্বাধিকারী শিরিন লোকমান, ওকে মেকওভারের স্বত্বাধিকারী রিন্তি চৌধুরী, মনি’স বিউটি পার্লারের স্বত্বাধিকারী কামরুন্নাহার মনি, বিউটি ওয়ার্ল্ডের স্বত্বাধিকারী রোকেয়া নাসরিন, সিমার মেকওভারের স্বত্বাধিকারী তানহা চৌধূরী, আলিজা মেকওভারের স্বত্বাধিকারী সানজিদা আফরোজ, ফ্যাশন ডিজাইনার জোবাইদা আশরাফ, লেডি পারসোনা বিউটি পার্লারের স্বত্বাধিকারী তাসলিমা আক্তার এবং পৃথিবী বিউটি পার্লারের স্বত্ত্বাধিকারী ডালিয়া হক পাপিয়া।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here