কোটা বহালের দাবিতে মিরসরাইয়ে মহাসড়ক অবরোধ, বিক্ষোভ সমাবেশ

223

নিজস্ব প্রতিনিধি

সরকারি চাকরিতে ৩০% কোটা বহালের দাবিতে ঢাকা-চট্ট্রগাম মহাসড়কের মিরসরাইয়ে অবরোধ সহ বিক্ষোভ সমাবেশ করেছে আমরা মুক্তিযোদ্ধার সন্তান মিরসরাই উপজেলা শাখা। সোমবার (৮অক্টোবর) সকাল ১১টায় মহাসড়কের মিরসরাই পৌরসদরে ১১টায় এক বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। প্রায় ১০ মিনিট ধরে মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করে আন্দোলনকারীরা।পরে মিরসরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুল কবিরের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করেন আন্দোলনকারীরা।

বিক্ষোভ সমাবেশে আন্দোলনকারী মুক্তিযোদ্ধার সন্তানরা বলেন, বীর মুক্তিযোদ্ধা পরিবার সুরক্ষা আইন এবং সরকারী চাকুরীতে প্রথম শ্রেণী সহ সকল গ্রেড এ ৩০% কোটা বহাল করতে হবে। বীর মুক্তিযোদ্ধাদের অসম্মানকারী এবং বঙ্গুবন্ধুর ছবি ভাংচুরকারী দেশদ্রোহীদের চিন্হিত করে শাস্তির আওতায় আনতে হবে। স্বাধীনতা বিরোধী ও তাদের সন্তানদের সকল রাষ্ট্রীয় সুবিধা বাতিল করতে হবে।

আমরা মুক্তিযোদ্ধার সন্তান মিরসরাই উপজেলা শাখার সভাপতি নয়ন কান্তি ধুম এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক জাফর উদ্দিন এর সঞ্চালনায় উক্ত সমাবেশে বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা সন্তান খৈয়াছরা ইউনিয়ন চেয়ারম্যান জাহেদ ইকবাল চৌধুরী, মিরসরাই পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক জাফর ইকবাল, পৌর আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক মিয়া মোহাম্মদ হুমায়ুন কবির, আওয়ামীলীগ নেতা তোফায়েল উল্লাহ চৌধুরী নাজমুল প্রমুখ ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here