ক্যান্সার আক্রান্ত তৌহিদের চিকিৎসার জন্য অর্থ সংগ্রহ করলেন একদল তরুণ

246

মিরসরাই প্রতিনিধি

মিরসরাইয়ে ক্যান্সার আক্রান্ত মাদ্রাসা ছাত্র তৌহিদুল ইসলামের চিকিৎসার জন্য প্রায় ৪ লাখ টাকা প্রয়োজন ছিল। কিন্তু পিতা হারা এই সন্তানের মায়ের পক্ষে এতো টাকা জোগাড় ছিল প্রায় অসম্ভব। ছেলের চিকিৎসা নিয়ে যখন চরম দুশ্চিন্তায়, ঠিক তখন এগিয়ে এলেন একদল তরুণ।স্বেচ্ছাসেবী সংগঠন রক্তিম পরিবার ও জোরারগঞ্জ ব্লাড ব্যাংকের সদস্যরা ফান্ড সংগ্রহে নেমে পড়েন।তারা বিভিন্ন জায়গা, মসজিদ, প্রতিষ্ঠান বাজারে ক্যাম্পেইন করে প্রায় ২ লাখ ৩০ হাজার টাকার জোগান দিয়েছেন। এছাড়া বিভিন্ন সংগঠন, ব্যক্তি ও প্রবাসীরা সাহায্য করেছে। এই পর্যন্ত তৌহিদের চিকিৎসার জন্য প্রায় ৪ লাখ টাকা সংগ্রহ হয়েছে। কিছুদিনের মধ্যে তাকে ইন্ডিয়া নিয়ে যাওয়া হবে।

রক্তিম পরিবারের সভাপতি বাহা উদ্দিন আকিফ জানান, মুক্তিযোদ্ধা সন্তান তৌহিদের জন্য এই অর্থ ব্যবস্থা করতে আমাদের যারা সহযোগিতা করেছেন সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। বিশেষ ধন্যবাদ জানাচ্ছি প্রবাসী ভাইদের প্রতি। এই অর্থের একটি বিশেষ অংশ প্রবাসীদের সহযোগিতায় আমরা পেয়েছি। পাশাপাশি যেসকল স্বেচ্ছাসেবী সংগঠন এগিয়ে এসেছে তাদের প্রতিও কৃতজ্ঞ।

তিনি বলেন, আনুষ্ঠানিক ভাবে আমরা ক্যাম্পেইন স্থগিত ঘোষণা করছি। এরপর কেউ আর তৌহিদের জন্য ক্যাম্পেইন করে সাহায্য চাইবেনা। ক্যাম্পেইনের প্রয়োজন হলে আমরা পরবর্তীতে পুনরায় ঘোষণা দিব। তবে কেউ যদি সহযোগিতা করতে চান তবে সরাসরি তৌহিদের পরিবার কিংবা আমাদের সাথে যোগাযোগ করবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here